38 C
Dhaka
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, | সময় ৫:৪০ অপরাহ্ণ

ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ চাঁদপুর জেলার নতুন কমিটির সভাপতি-সবুজ ও সাধারন সম্পাদক-শাহ আলম

নিজস্ব প্রতিবেদকঃ

“গড়বো সমাজ গড়বো দেশ-আলো ছড়াবো সারাদেশ” শ্লোগানে উজ্জীবিত সামাজিক ও মানবিক সংগঠন ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ চাঁদপুর শাখার নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।এতে সভাপতি হিসেবে নূর হোসেন সবুজ ও সাধারন সম্পাদক হিসেবে এইচ এম শাহ আলম কে নির্বাচিত করা হয়েছে।
২২ শে জানুয়ারী শনিবার দুপুরে কেন্দ্রীয় অফিশিয়াল সাইট থেকে কেন্দ্রীয় সভাপতি প্রিন্স বোরহান উদ্দীন ও সাধারন সম্পাদক শিমুল চন্দ্র দাস স্বাক্ষরিত পত্রে ২০২২-২০২৩ সেশনের জন্য কমিটির তালিকা প্রকাশ করা হয়।
এতে উপদেষ্টা হিসেবে শাহাদাত হোসেন, হামিদুর রহমান শাওন,নজরুল ইসলাম রাকিব, এইচ এম তারেক শাহ, মোঃ আলম ও মোবারক হোসেনকে নির্বাচিত করা হয়।
সভাপতি হিসেবে নূর হোসেন সবুজ, সাধারন সম্পাদক হিসেবে এইচ এম শাহ আলম ও সাংগঠনিক সম্পাদক হিসেবে তারেক হোসেন কে নির্বাচিত করা হয়।
এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে হাসান উদ্দীন তানবীর, আব্দুল বারেক ও সাইফুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক হিসেবে সায়েম হোসেন হ্রদয় ও নাদিম রনি,সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে আফরান রানা রাজু ও ইমন হোসেন, অর্থ সম্পাদক নোমান হোসেন, সহ-অর্থ সম্পাদক শাহাদাত মিজি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইবরাহীম খলিল বাপ্পী, সহঃ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ নেওয়াজ, ব্লাড ব্যাংক সমন্বয়ক হাসিবুর রহমান রিভান, সহঃ ব্লাড ব্যাংক সমন্বয়ক জাহিদুল ইসলাম, প্রোগ্রাম বিষয়ক সম্পাদক আঃ কাদির সোহাগ, সহঃ প্রোগ্রাম সম্পাদক সজল চন্দ্র দাস, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারাবী রহমান জুয়েল, সহঃ সাংস্কৃতিক সম্পাদক সালাহ উদ্দীন, সমাজকল্যাণ সম্পাদক কাউছার হোসেন, সহঃ সমাজকল্যাণ সম্পাদক আঃ আজিজ নাঈম, মাদক নিরোধন বিষয়ক সম্পাদক জুবায়েল হাসান আসিফ, সহঃ মাদক নিরোধন সম্পাদক ফাহাদ হোসেন, নারী বিষয়ক সম্পাদিকা তাবাসসুম বিনতে তানহা, সহঃ নারী সম্পাদিকা জান্নাত আক্তার এর নাম ঘোষনা করা হয়।এ কমিটির কার্যকরী সদস্য হিসেবে জাহিদ হাসান, রুবেল হোসেন, রাকিব হোসেন ও ইকবাল হোসেনকে নির্বাচিত করা হয়।
নতুন কমিটির সকল সদস্যবৃন্দ কেন্দ্রীয় কমিটির দায়িত্বশীলদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীদিনে এ সংগঠনকে মডেল হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

আরও পড়ুন...

ভোট কেন্দ্রের পাশে থেকে আগ্নেয়ান্ত্রসহ যুবক আটক

Al Mamun Sun

অসাম্প্রদায়িক বাংলাদেশের বৈশিষ্ট্য সমুন্নত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে -ধর্ম প্রতিমন্ত্রী।

Al Mamun Sun

রহনপুর পৌরসভার উদ্যোগে নাগরিক সভা অনুষ্ঠিত

Al Mamun Sun
bn Bengali
X