31 C
Dhaka
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, | সময় ৫:১৪ অপরাহ্ণ

কলাপাড়া বিএনপির সম্মেলনের অগ্রগতি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি কলাপাড়া উপজেলা ও পৌর, মহিপুর থানা, কুয়াকাটা পৌর এবং রাঙ্গাবালী উপজেলা ইউনিটসমূহের সম্মেলনের অগ্রগতি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে নতুন বাজারস্থ কলাপাড়া বিএনপি কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সম্মেলন কমিটির টিম লিডার মো: বশির আহম্মেদ মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি বরিশাল বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান।

এসময় বক্তব্য রাখেন কলাপাড়া পৌর বিএনপি’র আহবায়ক গাজী মো.ফারুক, রাঙ্গাবালী উপজেলা বিএনপি’র আহবায়ক আবদুর রহমান ফরাজি, কলাপাড়া উপজেলা বিএনপি’র আহবায়ক হাজী হুমায়ুন সিকদার, সম্মেলন কমিটির সদস্য পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক সদস্য আলমগীর হোসেন বাচ্চু প্রমুখ। এসময় কলাপাড়া উপজেলা এবং পৌর বিএনপি, রাঙ্গাবালী, মহিপুর এবং কুয়াকাটা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন কমিটির টিম লিডার মো: বশির আহম্মেদ মৃধা বলেন, আপনারা নিশ্চয়ই বুঝতে পারছেন দেশের পরিবেশ আমাদের অনুকূলে আসা শুরু হয়েছে। আগামী দিনগুলোতে দেশকে মুক্ত করতে এবং আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে যোগ্য নেতৃত্বের বিকল্প নেই।

আরও পড়ুন...

ঠাকুরগাঁও নির্বাচনে ব্যালট ছিনতাইয়ে মেয়ে ও পিতা আটক২ আহত-১

Al Mamun Sun

কোটচাঁদপুরে কিশোর রিয়াদ হত্যা মায়ের ক্রমাগত আপিত্তিকর ভিডিও দেখে হত্যার ছক কষে মিলন

Al Mamun Sun

রাজারহাটে শিক্ষার্থীদের মাঝে টিকাদান কার্যক্রম শুরু

Al Mamun Sun
bn Bengali
X