29 C
Dhaka
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, | সময় ৪:৪৬ পূর্বাহ্ণ

রোভার স্কাউটের শীতবস্ত্র বিতরণ

জবি প্রতিনিধি।

“সবার প্রতি আহবান, শীতার্তদের পাশে দাঁড়ান ” এ স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রোভার স্কাউটসের শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 
(বুধবার) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের নিচে এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।
রোভার স্কাউটসের সদস্যরা জানান, প্রতি বছরের ন্যায় এবারও জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষে থেকে দারিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের কর্মসূচী হাতে নিয়েছে। এই শীত বস্ত্র সমূহ দেশের উত্তরবঙ্গের কুড়িগ্রামে জেলার ৩০০ জন পরিবারের মাঝে বিতরণ করা হবে বলে জানিয়েছেন। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য ড. মো. ইমদাদুল হক ও বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ।
এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের গ্রুপ সম্পাদক অধ্যাপক ড. মনিরুজ্জামান খন্দকারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- রোভার স্কাউট লিডার মো. আবু লায়েক, রোভার-ইন-কাউন্সিলের সভাপতি মোল্লা মামুন হাসান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, স্বাস্থ্য ও সমাজসেবা সম্পাদক যুথী আক্তার সহ অন্যান্য রোভার সদস্যরা  উপস্থিত ছিলেন।
এ সময় বিশ্ববিদ্যালয়ের রোভার সদস্যরা ক্যাম্পাসের  শতাধিক শীতার্তদের মাঝে শীতের বস্ত্র হিসাবে শাল বিতরণ করেন। এই ধারা আগামীতেও অবহিত থাকবে বলে জানিয়েছে জবি রোভার স্কাউট গ্রুপের সদস্যরা। 

আরও পড়ুন...

প্রায় দু’বছর পরে জবির ছাত্রী হলে ১২০০ শিক্ষার্থীর আসন চূড়ান্ত, ছাত্রী উঠবে ১৭ মার্চ

Al Mamun Sun

জবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৮ মার্চ: জবি উপাচার্য

Al Mamun Sun

ড মীজানুর রহমান -এর ‘পঞ্চাশের রিকনসিলেশন ও অন্যান্য প্রবন্ধ’ শীর্ষক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত।

Al Mamun Sun
bn Bengali
X