28 C
Dhaka
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, | সময় ৮:৪১ অপরাহ্ণ

রোভার স্কাউটের শীতবস্ত্র বিতরণ

জবি প্রতিনিধি।

“সবার প্রতি আহবান, শীতার্তদের পাশে দাঁড়ান ” এ স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রোভার স্কাউটসের শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 
(বুধবার) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের নিচে এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।
রোভার স্কাউটসের সদস্যরা জানান, প্রতি বছরের ন্যায় এবারও জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষে থেকে দারিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের কর্মসূচী হাতে নিয়েছে। এই শীত বস্ত্র সমূহ দেশের উত্তরবঙ্গের কুড়িগ্রামে জেলার ৩০০ জন পরিবারের মাঝে বিতরণ করা হবে বলে জানিয়েছেন। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য ড. মো. ইমদাদুল হক ও বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ।
এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের গ্রুপ সম্পাদক অধ্যাপক ড. মনিরুজ্জামান খন্দকারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- রোভার স্কাউট লিডার মো. আবু লায়েক, রোভার-ইন-কাউন্সিলের সভাপতি মোল্লা মামুন হাসান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, স্বাস্থ্য ও সমাজসেবা সম্পাদক যুথী আক্তার সহ অন্যান্য রোভার সদস্যরা  উপস্থিত ছিলেন।
এ সময় বিশ্ববিদ্যালয়ের রোভার সদস্যরা ক্যাম্পাসের  শতাধিক শীতার্তদের মাঝে শীতের বস্ত্র হিসাবে শাল বিতরণ করেন। এই ধারা আগামীতেও অবহিত থাকবে বলে জানিয়েছে জবি রোভার স্কাউট গ্রুপের সদস্যরা। 

আরও পড়ুন...

“মায়ের ভাষায় শিশুর মুখে প্রথম বুলি”

Al Mamun Sun

জবিতে সশরীরে ক্লাস নিয়ে তালবাহানা শিক্ষকদের

Al Mamun Sun

ইবিতে জয়পুরহাট জেলা কল্যাণের নেতৃত্বে মুরাদ-আরিফ

Al Mamun Sun
bn Bengali
X