20 C
Dhaka
শুক্রবার, ১ মার্চ ২০২৪, | সময় ১০:১৮ পূর্বাহ্ণ

টাঙ্গাইল সদর আসনের এমপি ও ইউএনও করোনায় আক্রান্ত

হাসান মাহমুদ,টাঙ্গাইল:

করোনার টিকা নেওয়ার পরও টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রানুয়ারা খাতুন করোনায় আক্রান্ত হয়েছেন।
জানা গেছে, গত সোমবার (২৪ জানুয়ারি) সংসদে নমুনা দেন সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন। পরের দিন মঙ্গলবার ফলাফল রিপোর্টে তার পজিটিভ ধরা পড়ে। বর্তমানে তিনি তার ঢাকার বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
এদিকে টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রানুয়ারা খাতুন বুধবার (২৬ জানুয়ারি) সকালে নমুনা পরীক্ষা করে জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত। তবে তিনি গতকাল সরকারি নিদের্শ মানতে শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অর্থদণ্ড ও করোনাভাইরাস সচেতনতা পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করেন।
সংসদ সদস্য ছানোয়ার হোসেন বলেন, এর আগে করোনাভাইরাসের বুস্টার ডোজসহ সব টিকা গ্রহণ করা করা হয়েছে। এরপরও করোনায় আক্রান্ত হয়েছি।
ইউএনও রানুয়ারা খাতুন বলেন, এবারসহ তিনবার করোনায় আক্রান্ত হলাম। দুদিন ধরে জ্বর জ্বর লাগছিল। করোনার উপসর্গ ছিল। গতকাল রাতে শরীর বেশি খারাপ লাগায় সকালে নমুনা দিয়েছিলাম। পরীক্ষায় করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে। এর আগে করোনার দুই ডোজ টিকা গ্রহণ করা হয়েছে আমার।

আরও পড়ুন...

শৈলকুপায় কোটিপতি স্কুল শিক্ষিকার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ

Al Mamun Sun

সন্দ্বীপ পৌরসভার সকল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফাইজার টিকার ২য় ডোজ প্রদান সম্পন্ন

Al Mamun Sun

ঈশ্বরগঞ্জে মনোনয়ন বাণিজ্যের অভিযোগে সংবাদ সম্মেলন।

Al Mamun Sun
bn Bengali
X