29 C
Dhaka
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, | সময় ৯:৫২ অপরাহ্ণ

সন্দ্বীপ টাউন জগন্নাথ দেবালয়ের আরো দুটি উন্নয়ন কর্মসুচী হাতে নিলেন মেয়র মোক্তাদের মাওলা সেলিম

বাদল রায় স্বাধীন:

সন্দ্বীপে শত বছরের পুরাতন ও কেন্দ্রীয় মন্দির হিসেবে খ্যাত ঐতিহ্যবাহী সন্দ্বীপ টাউন জগন্নাথ দেবালয়ের উন্নয়ন কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে স্থানীয় সাংসদ মাহফুজুর রহমান মিতা ও জননন্দিত মেয়র মোক্তাদের মাওলা সেলিম এর আন্তরিক প্রচেষ্টা ও বিভিন্ন উন্নয়ন বরাদ্ধের মধ্য দিয়ে ।বিগত ৬ মাসে নতুন কমিটি দায়িত্ব প্রাপ্তির পর এমপির বরাদ্ধে ২ লক্ষ ৫৯ হাজার টাকায় মন্দির অভ্যন্তরের রাস্তা নির্মান,বিভিন্ন দানশীল ব্যক্তির সহযোগিতায় প্রায় ৩ লক্ষ টাকা ব্যায়ে বাউন্ডারি ওয়াল নির্মান,ড্রেনেজ ব্যবস্থা নিশ্চিত করন, জাতীয় গ্রীডের বিদ্যুৎ এর মাধ্যমে নান্দনিক লাইটিং ব্যবস্থা, মাঠ সংস্কার, সিসি ক্যামেরা স্থাপন সহ প্রচুর দৃশ্যমান উন্নয়নে চমৎকার সাজে সজ্জিত এখন মন্দির এলাকা। ভক্তরা মন্দিরে ঢুকলেই মানষিক প্রশান্তিতে ও শুদ্ধতায় মন ভরে যায়। এছাড়াও গত মাসে প্রায় ৪ লক্ষ টাকা ব্যায়ে বর্নাঢ্য কলেবরে ২৪ প্রহর ব্যাপী নাম সংকীর্তন ও মহোৎসবে আয়োজন পুরো সন্দ্বীপে সাড়া ফেলেছে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে মেয়র মোক্তাদের মাওলা সেলিম ব্যাপক ভক্তের উপস্থিতি ও পরিচ্ছন্ন পরিবেশ দেখে নিজেই প্রসাদের জন্য তাৎক্ষনিক ১০ বস্তা চাউল উপহার দেন। এবং সাথে সাথে মন্দিরের বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

আজ ২৭ জানুয়ারী তারই ধারাবাহিকতায় মেয়র মোক্তাদের মাওলা সেলিম নিজে উপস্থিত থেকে মন্দির সংলগ্ন পুকুর পাড়ের গাইড ওয়াল ও একটি কালভার্ট নির্মানের কর্মসুচী হাতে নেন যার নির্মান ব্যয় হবে আনুমানিক প্রায় ৫ লক্ষ টাকা। এবং তা নির্মানের প্রাথমিক কার্যক্রম নিজে উপস্থিত থেকে সম্পাদন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর মহব্বত বাঙ্গালী, পৌর প্রকৌশলী রবিউল ইসলাম,কার্য সহকারী মুহাম্মদ নুরুল আলম খোকন,মন্দির পরিচালনা কমিটির সভাপতি মাষ্টার বল্লভ কৃষ্ণ মুখার্জী,সহ-সভাপতি দুলাল দাস, সাধারন সম্পাদক বাদল রায় স্বাধীন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মেয়রের এ প্রকল্প গ্রহনের জন্য মন্দির কমিটি ও এলাকা বাসী মেয়রের প্রতি ধন্যবাদ, কৃতজ্ঞতা জ্ঞাপন সহ ভূয়সী প্রশংসা করেন।

আরও পড়ুন...

সীতাকুণ্ডে ক্ষুদ্র নৃগোষ্ঠীর ১১টি পরিবারের মধ্যে ২২টি উন্নত জাতের ভেড়া বিতরণ

Al Mamun Sun

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ভূঞাপুরে দোয়া মাহফিল

Al Mamun Sun

হত্যা মামলায় র‌্যাবের হাতে চাচাতো ভাই গ্রেফতার

Al Mamun Sun
bn Bengali
X