22 C
Dhaka
রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, | সময় ৪:৩৩ পূর্বাহ্ণ

সেনবাগে ভোট কেন্দ্রে পুলিশ-বিজিবির ওপর হামলার অভিযোগে আটক ২

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগে ইউনিয়ন পরিষদ (ইউপি নির্বাচনে) ভোট কেন্দ্রে দায়িত্বরত পুলিশ-বিজিবির ওপর হামলার অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার নবীপুর ইউপির বড়চাবিগাঁও গ্রামের ওজি উল্যার ছেলে জহির উদ্দিন (৩০) ও একই গ্রামের আবদুর গফুরের ছেলে শাখাওয়াত হোসেন (২৮)।

 সোমবার (৩১ জানুয়ারি) দুপুর পৌনে ৩টার দিকে নবীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের এসফাকুল হক মান্না দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্রে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ওপর এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর পৌনে ৩টার দিকে নবীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের এসফাকুল হক মান্না দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্রে দায়িত্বরত পুলিশ ও বিজিবি সদস্যদের উপর অতর্কিত ভাবে ৫ রাউন্ড গুলি ছুড়ে ও ইটপাটকেল নিক্ষেপ কওে একদল সন্ত্রাসী ভোট কেন্দ্র দখলের চেষ্টা চালায়। এ সময় কর্তব্যরত পুলিশ ও বিজিবি ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করে। তবে এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইকবাল হোসেন পাটোয়ারী জানান, দুই ব্যক্তিকে আটক করা হয়েছে সত্য। আসামিদের এখনো থানায় নিয়ে আসা হয়নি। তাদেরকে থানায় নিয়ে আসলে আটক করার কারণ জানা যাবে।

আরও পড়ুন...

ভাতিজা জেতানোর জন্য এমপির ব্যাংকের ৭ কর্মকর্তাকে নির্বাচনী দায়িত্ব দেওয়ার অভিযোগ

Al Mamun Sun

নোয়াখালীতে নৌকার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর

Al Mamun Sun

বাড়িতে জমজমাট মাদকের কারবার, ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

Al Mamun Sun
bn Bengali
X