28 C
Dhaka
রবিবার, ২৬ মে ২০২৪, | সময় ৯:১৮ পূর্বাহ্ণ

কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে জবি শিক্ষার্থীর মৃত্যু

জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভূগোল ও পরিবেশ বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী আহম্মদ আলী ‘কোলন ক্যান্সারের’ সঙ্গে লড়াই করে চলে গেলেন পরপারে। 
(সোমবার) সকাল ৭ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমবিতে) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
তাঁর গ্রামের বাড়ি নাটোর জেলার লালপুর থানার মোহরকয়া গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। 
আহম্মদ আলীর অকাল মৃত্যুতে শোকাহত তার সহপাঠী, বন্ধুবান্ধব সহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষকরা। সহপাঠীরা জানান, আহম্মদ আলী খুবই ভালো মানুষ ছিলেন। কখনো কারো সাথে ঝগড়া বা মনমালিন্য করেননি। 
এ শিক্ষার্থীর অকাল মৃত্যুতে ভূগোল ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, আহম্মদ আলীর মৃত্যুতে আমরা শোকাহত। মৃত্যুর খবর শুনে প্রথমে বিশ্বাস করতে পারিনি আমরা। পরবর্তী সময়ে  মৃত্যুর খবর পেয়ে আমরা তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। তার পরিবারের সাথে কথা বলেছি। আমাদের কয়েকজন শিক্ষক ও শিক্ষার্থীরা তার বাসায় গেছে ও পরিবারের পাশে আছে। 
তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ গভীর শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন...

নোবিপ্রবির সব পরীক্ষা স্থগিত

Al Mamun Sun

নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে ১১ পদে ২২ প্রার্থী

Al Mamun Sun

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইউনিসেফ প্রতিনিধি দলের সফর

Al Mamun Sun
bn Bengali
X