20 C
Dhaka
রবিবার, ৩ মার্চ ২০২৪, | সময় ৯:৪৩ পূর্বাহ্ণ

কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করলো আবদুস সালাম ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজের নতুন ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে যোগদান আবদুস সালাম। মঙ্গলবার জেষ্ঠ্যতার ভিত্তিতে তিনি এ দায়িত্ব পান। সোমবার সাবেক অধ্যক্ষ শহিদুল আলমের শেষ কার্যদিবসে আবদুস সালামকে তার দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়। নবনিযুক্ত অধ্যক্ষ হিসেবে প্রথম কার্য দিবসে আবদুস সালামকে সংবর্ধনা দিয়ে কলেজের বিভিন্ন সমস্যা এবং নতুন অধ্যক্ষের কাছে শিক্ষার গুনগত মান বৃদ্ধিতে কার্যকরী পদক্ষেপ নেয়ার আহ্বান জানান কলেজের শিক্ষকরা ।

এম বি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক তায়েফ কুতুব উদ্দিন সুমনের স ালনায় এসময় নতুন অধ্যক্ষ আবদুস সালামকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধানখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ বশির আহমেদ, ইসমাইল তালুকদার টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ আবু সালেহ, খেপুপাড়া নেছার উদ্দিন সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নাসির উদ্দিন, সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক আবু ইউসুফ ও টিয়াখালী ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মাহমুদুল হাসান সুজন মোল্লা।

নবনিযুক্ত অধ্যক্ষ আবদুস সালাম ১৯৬২ সালে নীলগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামে পিতা আবদুর রাজ্জাক মাষ্টার ও মাতা আনোয়ারা বেগমের ঘরে জন্মগ্রহন করেন। ভালো শিক্ষার্থী হওয়ার সুবাদে তিনি ১৯৭৭ সালে বরিশাল রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ থেকে কৃতিত্বের সাথে এস এস সি পাশ করেন। শিক্ষা জীবনে তিনি ১৯৮০ সালে মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হয়েছিলেন। ১৯৮৩ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞানে মাষ্টার্স করেন। এরপর ১৯৮৮ সালে পৌরনীতিরি শিক্ষক হিসেবে মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজে যোগদান করেন।

নবনিযুক্ত অধ্যক্ষ আবদুস সালাম বলেন, শিক্ষা জীবনে ইচ্ছা ছিলো বড় রাজনীতিবিদ হবো, সে ইচ্ছা পূরন না হলেও শেষবয়সে এসে অধ্যক্ষ হওয়ার ইচ্ছা পূরন হয়েছে। কলেজের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকদের ইচ্ছা এবং এলাকার জনগনের দোয়ায় আজ আমি ভারপ্রাপ্ত অধ্যক্ষ হয়েছি। সততা এবং নিষ্ঠার সাথে কলেজের সকল সমস্যা সমাধানে কাজ করার আগ্রহ প্রকাশ করে সবার কাছে দোয়া চায়।

আরও পড়ুন...

জামালপুরে হত্যা মামলার ২২ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

Al Mamun Sun

নোয়াখালীতে বিএনপির মানববন্ধন

Al Mamun Sun

মুহুরী নামধারী জালিয়াতি চক্রের খপ্পরে মোংলার শিল্পাঞ্চলের প্রস্তাবিত পাওয়ার হাউজ কোম্পানী

Al Mamun Sun
bn Bengali
X