22 C
Dhaka
রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, | সময় ৩:৫৩ পূর্বাহ্ণ

টাঙ্গাইলে বালু ঘাটের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ , আহত ১৫

টাঙ্গাইল প্রতিনিধি ঃ

টাঙ্গাইলের ভূঞাপুরে বালু ঘাটের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মতিন সরকার গ্রুপ ও মাসুদুল হক মাসুদ  গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটেছে। আজ দুপুরে উপজেলার পুনর্বাসন এলাকার বাগানবাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
স্থানীয়রা জানান, বালু ঘাটের আধিপত্য বিস্তার নিয়ে যমুনা নদীর তীরবর্তী বাগান বাড়ি এলাকায় দুপুরের দিকে জড়ো হতে থাকে মতিন সরকার ও মাসুদল হক মাসুদ গ্রুপের লোকজন। পরে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। ঘটে গুলির ঘটনাও। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৭ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে দুই গ্রুপের কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতাল, ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন জায়গায় চিকিৎসা দেয়া হচ্ছে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব জানান, আধিপত্য বিস্তার নিয়ে মতিন ও মাসুদ গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৭ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়। সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। গুলির ঘটনা শুনেছেন বলেও জানান তিনি।

আরও পড়ুন...

নিয়ামতপুরে আইন শৃংখলা কমিটির মাসিক সভা ।।

Al Mamun Sun

দেশে প্রথম লবণাক্ততা ও জলমগ্নতা ধানের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্স উন্মোচন।

Al Mamun Sun

রহনপুরে যুবকের আত্মহত্যা

Al Mamun Sun
bn Bengali
X