35 C
Dhaka
শনিবার, ৪ মে ২০২৪, | সময় ৪:৪৮ অপরাহ্ণ

শেখ হাসিনা জেগে থাকেন বলেই আমরা শান্তিতে ঘুমাতে পারি- ধর্ম প্রতিমন্ত্রী

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি:

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন- শেখ হাসিনা জেগে থাকেন বলেই, আমরা শান্তিতে ঘুমাতে পারি। শেখ হাসিনা আমাদের জন্য কি না করেছেন। বঙ্গবন্ধু নেই, কিন্তু তিনি আমাদের মধ্যেই আছেন। জীবিত বঙ্গবন্ধুর চাইতে মৃত বঙ্গবন্ধু আরো শক্তিশালী। শক্তিশালী বলেই তার স্বপ্ন সোনার বাংলা বাস্তবে রুপান্তরিত হচ্ছে। তিনি জামালপুরের ইসলামপুরে ২শত ৫০জন দরিদ্র অটোরিক্সা ও টলি চালকদের মাঝে শীতবস্ত্র  বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ‘মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শতভাগ মানুষের ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি মোতাবেক সরকার তা প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পূরণ করেছেন। চলমান উন্নয়ন ধরে রাখতে আবারো শেখ হাসিনাকে বাংলার মসনদে বসাতে সকলের সহযোগীতা কামনা করেন।
বৃহস্পতিবার রাতে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে ইসলামপুর শহর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা শেষে শীতবস্ত্র বিতরণ করা হয়। শহর আওয়ামী লীগের সভাপতি অংকন কর্মকারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড,জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম,অধ্যক্ষ আবু নাছের চৌধুরী চার্লেস, সাবেক ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান,মীর জাহাঙ্গীর আলম দুলাল,প্যানেল মেয়র দেলোয়ার হোসেন লেবু,প্রমূখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনা করেন। 

আরও পড়ুন...

আস্তে আস্তে পুরো সন্দ্বীপের সাগর পাড় পরিনত হচ্ছে পর্যটন স্পটে।এবার মনোরম সাঁজে সাঁজলো কালাপানিয়া সাগড় পাড়।

Al Mamun Sun

সুবর্ণচরে আগুনে পুড়ে ছাই ২০ দোকান, ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি

Al Mamun Sun

ঠাকুরগাঁওকে ভিক্ষুক মুক্ত করার লক্ষ্যে ভিক্ষুকদের মাঝে গরু বিতরণ করেন, “জেলা প্রশাসক”

Al Mamun Sun
bn Bengali
X