39 C
Dhaka
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, | সময় ৪:১৬ অপরাহ্ণ

কলাপাড়ায় সাগরে মাছ ধরা অসহায় জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন করলো পাথওয়ে

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় সাগরে মাছ ধরা জেলেদের পাশে দাঁিড়য়েছে বে-সরকারী উন্নয়ন সংস্থা পাথওয়ে নামের একটি সংগঠন। রবিবার দুপুরের দিকে শতাধিক শীতার্ত জেলেদের মাঝে এ শীতবস্ত্র বিতরন করা হয়েছে। মৎস্যবন্দর আলীপুর ট্রলার মাঝি সমিতির অফিস কক্ষে অনুষ্ঠানিকভাবে জেলেদের হাতে একটি করে কম্বল তুলে দেয়া হয়।

এসময় কুয়াকাটা নৌ পুলিশের ইনচার্জ আক্তার মোর্সেদ, উপজেলা মেরিন ফিসারিজ অফিসার মো: আশিকুর রহমান, মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মো: আবুল খায়ের, লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, সাধারন সম্পাদক মো: ফরিদ উদ্দিন বিপু, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মো: মনিরুল ইসলাম, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী সাইদ, বাংলাভিশন কলাপাড়া-কুয়াকাটা প্রতিনিধি মো: জহিরুল ইসলাম মিরন, কলাপাড়া টেলিভিশন ফোরামের সভাপতি সাইফুল ইসলাম রয়েল, দীপ্ত টিভির পটুয়াখালী জেলা প্রতিনিধি ফরাজী মো: ইমরান, পাথওয়ে মহিপুর থানা শাখার সভাপতি মহিবুল্লাহ পাটোয়ারি, উপজেলা সমূদ্রগামী ট্রলার মাঝি সমিতির সভাপতি মো: মন্নান মাঝিসহ অন্যান্য গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

পাথওয়ের নির্বাহী পরিচালক মো: শাহিন গনমাধ্যমকে জানান, কলাপাড়ায় ৫ শতাধিক জেলে ও অসহায় পরিবারের মাঝে লাইফ জ্যাকেট ও শীত বস্ত্র বিতরন করা হয়েছে এবং এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উল্লেখ্য, এর আগেও চম্পাপুর ইউনিয়নের ৫০ জন জেলের মাঝে জীবন রক্ষাকারী উপকরন লাইফ জ্যাকেট, হতদরিদ্র আসহায় ৫০ জন জেলেকে শীতের পোশাক ও তিন শতাধিক জেলে পরিবারের হাতে কম্বল তুলে দেয়া হয় এবং সমাজের আবহেলিত জনগোষ্ঠি তৃতীয় লিঙ্গের (হিজড়া)দের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

আরও পড়ুন...

ফরিদগঞ্জে নৌকা সমর্থিত প্রার্থীদের ভরাডুবি,স্বতন্ত্র প্রার্থীদের বাজিমাৎ

Al Mamun Sun

রাতে ফোন বন্ধ সকালে নানার বাড়ির পাশে মিলল নার্সের লাশ

Al Mamun Sun

মেলান্দহে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার

Al Mamun Sun
bn Bengali
X