20 C
Dhaka
শুক্রবার, ১ মার্চ ২০২৪, | সময় ৯:৩৩ পূর্বাহ্ণ

নোয়াখালীতে ই-অরেঞ্জ এর বিরুদ্ধে প্রতারণার মামলা

নোয়াখালী প্রতিনিধি:

দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ এর বিরুদ্ধে ১ কোটি ৪৬ লাখ ২৩ হাজার টাকা আত্মসাতের ঘটনায় নোয়াখালীতে মামলা হয়েছে। মামলায় প্রতিষ্ঠানটির উপদেষ্টাসহ ৭ কর্মকর্তাকে আসামি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকালে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতে মোহাম্মদ জাহাঙ্গীর আলম নামে এক ভুক্তভোগি বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় আরও ১৪ জন ভুক্তভোগীকে সাক্ষী করা হয়েছে।

১ নং আমলী আদালতের বিচারক মোসলেহ উদ্দিন মিজান মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।

মামলায় ই-অরেঞ্জ এর উপদেষ্টা শেখ সোহেল রানাকে প্রধান আসামী করা হয়। এ ছাড়া সাবেক সিইও মো. নাজমুল আলম রাসেলসহ আরো ৬ জনকেও আসামী করা হয়েছে।

মামলার বাদী মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, এ মামলায় ১৪ জনকে সাক্ষী করা হয়েছে। তিনি ও মামলার ১৪ সাক্ষীর সঙ্গে প্রতারণা করে ই-অরেঞ্জ ১ কোটি ৪৬ লাখ ২৩ হাজার ২০৮ টাকা আত্মসাৎ করে। প্রতারণার শিকার মামলার বাদীসহ ১৫ জন মোটরসাইকেল, মোবাইল ফোন, বিভিন্ন ইলেকট্রনিক্স সামগ্রী ক্রয়ের উদ্দেশ্যে এবং নগদ টাকায় ই-অরেঞ্জ ভাইচারের উপর অর্থ লগ্নী করেছে। ২০২১ সালের মে মাস থেকে ২০২১ সালের জুলাই মাসের মধ্যে এসব অর্থ বিনিয়োগ করা হয়। বর্তমানে টাকা কিংবা পন্য না পাওয়ায় সর্বশান্ত হয়ে গেছেন তারা। তাই বাধ্য হয়ে আদালতের শরণাপন্ন হয়েছেন।

আরও পড়ুন...

বেনাপোল সীমান্তে ২০টি সোনার বার উদ্ধার আটক-২

Al Mamun Sun

সাবমেরিন ক্যাবলের ল্যান্ডিং স্টেশন উদ্বোধন, নিঝুমদ্বীপে বইছে আনন্দের জোয়ার

Al Mamun Sun

ভোলাহাটে সংঘর্ষের কারনে ৪ টি কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত; আহত ৭

Al Mamun Sun
bn Bengali
X