38 C
Dhaka
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, | সময় ৫:৪৫ অপরাহ্ণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষাবান্ধব পরিবেশ গড়ে তুলতে চাই’- রাবি উপাচার্য

স্বজন কুমার রায়,রাবি প্রতিনিধি:

বিশ্ববিদ্যালয়ে শিক্ষাবান্ধব পরিবেশ গড়ে তুলতে চাই। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি। এছাড়া ভাবমূর্তি, সার্বিক পরিস্থিতি, যেকোন সমস্যা ও উন্নয়নের চিত্র তুলে ধরবে ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা। তারা বস্তুনিষ্ঠভাবে বিশ্ববিদ্যালয়ের সকল খবরাখবর তুলে ধরবে বলে আশাবাদ ব্যক্ত করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গোলাম সাব্বির সাত্তার।

উপাচার্যের সাথে  রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির(রুরু) নবগঠিত কমিটির সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাতকালে এসব কথা বলেন উপাচার্য। 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় উপাচার্যের কনফারেন্স কক্ষে ক্যাম্পাসে ক্রিয়াশীল এই সাংবাদিক সংগঠনটির সভাপতি রাশেদ শুভ্র ও সাধারণ সম্পাদক ওয়াসিফ রিয়াদের নেতৃত্বে সংগঠনটির সদস্যরা উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করেন।

এসময় উপাচার্য আরও বলেন, আমি শিক্ষার্থীদের নিয়ে কাজ করতে চাই। ক্যাম্পাসে একজন শিক্ষার্থীর সার্বিক নিরাপত্তা নিশ্চিতসহ রাজশাহী বিশ্ববিদ্যালয়কে শিক্ষা ও গবেষণার রোল মডেল হিসেবে তৈরি করতে চাই। আমরা এজন্য বেশকিছু পরিকল্পনাও হাতে নিয়েছি। আশা করি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ সকলের সহযোগিতা পেলে এই পরিকল্পনাগুলো ধীরে ধীরে বাস্তবায়ন করা সম্ভব হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পান্ডে, রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটির উপদেষ্টা আরাফাত রহমান, সাবেক সহ-সভাপতি হারুন-অর-রশিদ ও খুর্শিদ রাজীব, বর্তমান সহ-সভাপতি আশিক ইসলাম ও মুজাহিদ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহমেদ পরাণ, কোষাধ্যক্ষ আসিফ আহম্মেদ দিগন্ত, সাংগঠনিক সম্পাদক তানভীর অর্ণব, দফতর সম্পাদক ফুয়াদ পাবলো,প্রচার ও প্রকাশনা সম্পাদক লাবু হক, উপ-প্রচার ও প্রকাশন সম্পাদক মারুফ হাসান মিলু, পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক শেখ ফাহিম আহমেদ, অভ্যর্থনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মারজিয়া আকতারসহ সংগঠনের অন্যান্য সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

রোভার স্কাউটের শীতবস্ত্র বিতরণ

Al Mamun Sun

জবির শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে আরও ১১ আবাসিক শিক্ষক নিয়োগ

Al Mamun Sun

জবি ছাত্রলীগের পুষ্পস্তবক অর্পণ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে

Al Mamun Sun
bn Bengali
X