20 C
Dhaka
শুক্রবার, ১ মার্চ ২০২৪, | সময় ৯:৫১ পূর্বাহ্ণ

জবির শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে আরও ১১ আবাসিক শিক্ষক নিয়োগ

জবি প্রতিনিধি। 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবির) একমাত্র ছাত্রী হল ‘বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল’ উদ্বোধনের দেড় বছর পরে ১১  আবাসিক শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে। যার মধ্যে ৪ জনকে হলের আবাসিক শিক্ষক  ও ৭ জনকে সহকারী আবাসিক শিক্ষক হিসেবে নিযুক্ত করেছে
(বৃহস্পতিবার) রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে। 
‘বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের’ নবনিযুক্ত চারজন জন আবাসিক শিক্ষক হলেন, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. শরাবান তোহরা, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. নিপা দেবনাথ, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তাসলিম আক্তার এবং প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাবিবুন নাহার। 
অপরদিকে সাতজন সহকারী আবাসিক শিক্ষক হলেন, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাবিনা ইয়াসমিন, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক দীপিকা মজুমদার, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মানসুরা বেগম, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত জাহান পান্না, ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক সায়েমা খানম, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোশরাত জাহান এবং ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক সামিনা বেগম।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে,’ বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের’ জন্য এ সকল আবাসিক শিক্ষককে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে আবাসিক শিক্ষক হিসেবে নিযুক্ত থাকবেন এবং  তারা সকলে ভাতা ও অন্যান্য সুবিধাদির বিষয় পরবর্তীতে জানানো হবে। 

আরও পড়ুন...

একই গাছে চুকুর ও ঢেঁড়স সফল উদ্ভাবনী গবেষণা আইইউবিএটিতে

Al Mamun Sun

“রাবিতে এমন নির্মমভাবে কেউ আর মৃত্যুবরণ না করুক” -রাবি উপাচার্য

Al Mamun Sun

আইইউবিএটি’র স্প্রিং ২০২২ সেমিস্টারের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত

Al Mamun Sun
bn Bengali
X