20 C
Dhaka
রবিবার, ৩ মার্চ ২০২৪, | সময় ৯:৪৫ পূর্বাহ্ণ

সন্দ্বীপ পৌরসভার সকল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফাইজার টিকার ২য় ডোজ প্রদান সম্পন্ন

বাদল রায় স্বাধীন:

গত ৯ জানুয়ারি ২০২২ তারিখে পৌরসভার সকল উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের কোভিড-১৯ প্রতিরোধক ‘ফাইজার’ টিকার ১ম ডোজ প্রদানের পর আজ ১৩ ফেব্রুয়ারী সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিমের সার্বিক সহযোগিতায় ও উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে টিকার ২য় ডোজ প্রদান করা হয়েছে অত্যান্ত সু-শৃঙ্খল পরিবেশের মধ্য দিয়ে। প্রতিটি বিদ্যালয়ের শিক্ষার্থীরা দলে দলে এসে অত্যান্ত আগ্রহ ও উৎসাহ নিয়ে এ টিকা গ্রহন করতে দেখা গেছে। তাদের এ উৎসাহ, উদ্দীপনার পেছনে পৌরসভা কর্তৃপক্ষের জোর প্রচারনা ছিলো মুখ্য বিষয়। গত ৩ দিন ধরে মাইকিং ও বিদ্যালয়ের শিক্ষক ও পরিচালনা কমিটিকে জোর তাগিদ প্রদানের ফলে এমনটি হয়েছে বলে জানান আগত শিক্ষক ও শিক্ষার্থীরা।

এ ব্যাপারে মেয়র মোক্তাদের মাওলা সেলিম বলেন প্রধান মন্ত্রীর শিক্ষাবান্ধব মানষিকতা ও কোমলমতি ছাত্র/ছাত্রীদের নিরাপদ স্বাস্থ্য নিশ্চিত করার উদ্যোগকে আমরা স্বাগত জানাই। এছাড়াও আমাদের মাননীয় এমপি মাহফুজুর রহমান মিতা সন্দ্বীপের স্বাস্থ্য খাতকে ঢেলে সাজিয়েছেন বলে আজ শিক্ষার্থীরা সময় মতো টিকা পাচ্ছে এবং সন্দ্বীপে করোনা পরিস্থিতি অনেক ভালো । এ ক্ষেত্রে অন্য উপজেলার স্বাস্থ্য ব্যবস্থা অনেক পিছিয়ে থাকলেও আমরা পিছিয়ে নেই। তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সন্দ্বীপের উন্নয়নের রুপকার এমপি মাহফুজুর রহমান মিতার নিকট আমরা কৃতজ্ঞ।

টিকা প্রদানে সহযোগি ২ জন শিক্ষক জানালেন ছাত্র /ছাত্রীদের খুব দ্রুত সময়ে দুই ডোজ টিকা প্রদানের মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার পথ সুগম হচ্ছে। আশা করি আর কিছুদিনের মধ্যে টিকার ৩য় ডোজ প্রদানের মাধ্যমে সকল বিদ্যালয়ের দ্বার উন্মোচিত হবে এবং শিক্ষার্থীদের পদচারনায় মুখরিত হবে বিদ্যালয় প্রাঙ্গন। এজন্য প্রধানমন্ত্রী সহ স্বাস্থ্য বিভাগের সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি আজকে টিকা প্রদানে সহযোগিতার জন্য জননন্দিত মেয়রকেও সাধুবাদ জানাই।

আরও পড়ুন...

বেনাপোলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু, ড্রাইভার আটক।

Al Mamun Sun

ঝড়ের কবলে দুবলায় ১৮ ট্রলার ডুবি, দুই জেলে নিখোঁজ

Al Mamun Sun

নিয়ামতপুরে ভূমি সেবা বিষয়ক প্রশিক্ষণ সভা ।।

Al Mamun Sun
bn Bengali
X