33 C
Dhaka
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, | সময় ১:২৭ অপরাহ্ণ

জবিতে বিশেষ শিক্ষার্থীরা পাবে উপবৃত্তি

জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবির) সংখ্যালঘু সম্প্রদায়, উপজাতীয় (ক্ষুদ্র নৃ-গোষ্ঠী) ও বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীরা উপবৃত্তি পাবে। উপবৃত্তির জন্য আগামী ৬ মার্চের মধ্যে নির্ধারিত ফরম পূরণ করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরে জমা দেওয়ার জন্য আহবান করা হয়েছে শিক্ষার্থীদের। 
গত (সোমবার) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। 
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ অর্থ বছরে সংখ্যালঘু সম্প্রদায়, উপজাতীয় (ক্ষুদ্র নৃ-গোষ্ঠী) এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদানের লক্ষ্যে আবেদন আহবান করা যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রদত্ত ফরমে উল্লেখিত শর্তাবলী সঠিকভাবে পূরণ এবং প্রয়োজনীয় সকল কাগজপত্রাদি বিভাগীয় প্রধান কর্তৃক সত্যায়িত করে ১৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) থেকে ৬ মার্চ (শনিবারের) মধ্যে রেজিস্ট্রার দপ্তরে জমা দিতে হবে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, নির্ধারিত তারিখের মধ্যে ত্রুটিমুক্ত নির্ধারিত আবেদন ফরম প্রদানে ব্যার্থ হলে মাউশি কর্তৃক অর্থ প্রাপ্তির বিষয়ে বিশ্ববিদ্যালয় কোন দায়ভার বহন করবেনা।

আরও পড়ুন...

আইইউবিএটি’র স্প্রিং ২০২২ সেমিস্টারের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত

Al Mamun Sun

জবি শিক্ষার্থী সামিয়ার জীবন বাঁচাতে ১০ লক্ষ টাকা সহায়তা চাই সহপাঠীরা

Al Mamun Sun

ভিক্টোরিয়া পার্কে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য জবি শিক্ষার্থীদের ‘হাতেখড়ি’ স্কুল

Al Mamun Sun
bn Bengali
X