29 C
Dhaka
রবিবার, ৫ মে ২০২৪, | সময় ৩:৫৪ পূর্বাহ্ণ

মহিপুরে ২২৭০ মিটার কার্পেটিং সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করলো এমপি অধ্যক্ষ মহিব ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

মহিপুর থানা সড়ক পুন:নির্মান চেইনেজে ২২৭০ মিটার কার্পেটিং কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার শেষ বিকেলে মহিপুর হাট থেকে বিপিনপুর-কামারপুর-বরফকলমিল ইউনিয়ন সংযোগ সড়ক পর্যন্ত এই নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পটুয়াখালী-৪, (কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পার্কিত সস্থায়ী কমিটিরি সদস্য আলহাজ¦ মহিব্বুর রহমান মহিব।

এসময় মহিপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ: মালেক আকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ^াস, যুগ্ম-সাধারণ সম্পাদক ও কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মঞ্জুরুল আলম লিপন, মঞ্জুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও পটুয়াখালী জেলা পরিষদ সদস্য মো. ফিরোজ শিকদার।

এছাড়া আরো উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইয়ামিদ আহম্মেদ, নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ নিজামী, কলাপাড়া রিপোর্টার্স ইউটির সাধারণ সম্পাদক মো: ফরিদ উদ্দিন বিপু, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়র ফায়জুল ইসলাম আশিক তালুকদার, এমপির ব্যক্তিগত সহকারি তারিকুল ইসলাম মৃধা, যুবলীগ নেতা রাকিবুল ইসলাম রকি, কলাপাড়া পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রাহাত গাজীসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও গনমান্যবাক্তিবর্গ ।

আরও পড়ুন...

সাংবাদিক মুজাক্কির হত্যার বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

Al Mamun Sun

ঠাকুরগাঁওয়ে পুষনা উৎসব পালিত

Al Mamun Sun

নিখোজের ৮ দিন পর মোংলার পশুর নদী থেকে জেলের লাশ উদ্ধার

Al Mamun Sun
bn Bengali
X