30 C
Dhaka
বৃহস্পতিবার, ১ জুন ২০২৩, | সময় ৭:৩১ পূর্বাহ্ণ

মসজিদের ছাদ থেকে চেয়ারম্যানের সংবর্ধনার কনসার্ট দেখল সমর্থকরা

 নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মসজিদের ছাদ থেকে এক নবনির্বাচিত চেয়ারম্যানের সংবর্ধনার কনসার্ট দেখার অভিযোগ উঠেছে তাঁর সমর্থকদের বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদ মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নে পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন মো.আইয়ুব আলী। নবনির্বাচিত চেয়ারম্যানকে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে সংবর্ধনা দেওয়া হয়। ওই সংবর্ধনা শেষে চেয়ারম্যানের সমর্থকদের জন্য একটি কনসার্ট অনুষ্ঠিত হয়। কনসার্টে আগত চেয়ারম্যানের সমর্থকরা একপর্যায়ে মুছাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের মসজিদের ছাদে অবস্থান নিয়ে কনসার্ট উপভোগ করে। এ রকম দুটি ছবি সামাজিক মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনায় অনেকে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মুছাপুর ইউনিয়ন পরিষ চেয়ারম্যান মো.আইয়ুব আলী দাবি করেন এ ধরনের কোন ছবি ভাইরাল হয়নি। তিন আরো বলেন, কেউ মসজিদের উপরে লাফালাফি করেনি। এটা ইউনিয়ন পরিষদের পাঞ্জেখানা মসজিদ। শুধু মসজিদ না, আশে পাশে যত গুলো ছাদ ছিল, আমি প্রশাসনের সহযোগিতায় সবাইকে বার বার বলেছি নেমে যাওয়ার জন্য। এখানে কোন দুর্ঘটনা ঘটলে এটার দায় আমি নেব না। আমি কয়েকবার অনুষ্ঠান বন্ধ করে দিয়েছি। এত লোকের ভিড় ছিল কেউ কথা শুনেনি। গত নির্বাচনেও আমার প্রতিপক্ষ চেয়ারম্যান এখানে কনসার্টের আয়োজন করে ছিলেন বলেও মন্তব্য করেন তিনি।  

আরও পড়ুন...

কোম্পানীগঞ্জে ১৯ ঘন্টা পর নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

Al Mamun Sun

স্বপ্নই কাল হয়ে দাঁড়াল, প্রশিক্ষণে কেড়ে নিল সৈনিক সফিকুলের জীবন!

Al Mamun Sun

বেনাপোল সীমান্তে মাদক সহ আটক-৩

Al Mamun Sun
bn Bengali
X