33 C
Dhaka
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, | সময় ১:৪৪ অপরাহ্ণ

কলাপাড়ায় মাদক সেবনে প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, হত্যা চেষ্টার ঘটনায় অভিযুক্ত গ্রেফতার ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় মাদক সেবনে প্রতিবাদ করায় মারধর, হত্যা চেষ্টা ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার মামলায় অভিযুক্ত মাদকাসক্ত যুবক বেল্লাল হোসেন হাওলাদার (২৭)কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে পার্শ্ববর্তী বরগুনা জেলা সদরের গগন স্কুল সংলগ্ন এলাকা থেকে কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো: আল-আমিনের নেতৃত্বে পুলিশ টিম মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করে। পরবর্তীতে শনিবার দুপুরের দিকে বেল্লালকে আদালতে সোপর্দ করে পুলিশ।

এর আগে পটুয়াখালী জেলা আইনজীবী সমিতি ও কলাপাড়া প্রেসক্লাবের সদস্য অ্যাডভোকেট গোফরান বিশ্বাস পলাশ মাদকাসক্ত বেল্লালসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে ১৭ জানুয়ারী ২০২২ কলাপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত বেল্লাল পলাতক ছিল।

এদিকে মাদকাসক্ত বেল্লালকে আটক করায় কলাপাড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি ও রিপোর্টার্স ক্লাবসহ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত এবং সিনিয়র সহকারী জজ আদালতে প্রাকটিসরত আইনজীবীদের সংগঠন আইনজীবী কল্যান সমিতির নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করে কলাপাড়া থানার (ওসি) মো: জসিমসহ গ্রেফতার অভিযানে অংশ নেয়া পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং আইনজীবী কল্যান সমিতি অভিযুক্ত মাদকাসক্ত বেল্লালকে আইনগত সহায়তা প্রদান না করার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন...

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গোহালিয়াবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

Al Mamun Sun

ভূঞাপুরে অবশেষে জয় রফিকের

Al Mamun Sun

নোয়াখালীতে নির্বাচনী ক্যাম্পে আগুন, পাল্টাপাল্টি অভিযোগ

Al Mamun Sun
bn Bengali
X