31 C
Dhaka
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, | সময় ৯:৫৭ অপরাহ্ণ

কলাপাড়ায় মাদক সেবনে প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, হত্যা চেষ্টার ঘটনায় অভিযুক্ত গ্রেফতার ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় মাদক সেবনে প্রতিবাদ করায় মারধর, হত্যা চেষ্টা ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার মামলায় অভিযুক্ত মাদকাসক্ত যুবক বেল্লাল হোসেন হাওলাদার (২৭)কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে পার্শ্ববর্তী বরগুনা জেলা সদরের গগন স্কুল সংলগ্ন এলাকা থেকে কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো: আল-আমিনের নেতৃত্বে পুলিশ টিম মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করে। পরবর্তীতে শনিবার দুপুরের দিকে বেল্লালকে আদালতে সোপর্দ করে পুলিশ।

এর আগে পটুয়াখালী জেলা আইনজীবী সমিতি ও কলাপাড়া প্রেসক্লাবের সদস্য অ্যাডভোকেট গোফরান বিশ্বাস পলাশ মাদকাসক্ত বেল্লালসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে ১৭ জানুয়ারী ২০২২ কলাপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত বেল্লাল পলাতক ছিল।

এদিকে মাদকাসক্ত বেল্লালকে আটক করায় কলাপাড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি ও রিপোর্টার্স ক্লাবসহ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত এবং সিনিয়র সহকারী জজ আদালতে প্রাকটিসরত আইনজীবীদের সংগঠন আইনজীবী কল্যান সমিতির নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করে কলাপাড়া থানার (ওসি) মো: জসিমসহ গ্রেফতার অভিযানে অংশ নেয়া পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং আইনজীবী কল্যান সমিতি অভিযুক্ত মাদকাসক্ত বেল্লালকে আইনগত সহায়তা প্রদান না করার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন...

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ যুবক গ্রেফতার

Al Mamun Sun

মা ও শিশুর সুস্থতা নিশ্চিত করে সরকার সুস্থ সবল প্রজন্ম গড়ে তুলছে-ধর্ম প্রতিমন্ত্রী

Al Mamun Sun

নোয়াখালীতে ১২ ইউনিয়নে আ.লীগ, ৭টিতে জয় পেল স্বতন্ত্র প্রার্থী

Al Mamun Sun
bn Bengali
X