22 C
Dhaka
রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, | সময় ৪:৪৮ পূর্বাহ্ণ

হাতিয়াতে অপহৃত ৭ জেলে উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়াতে অপহৃত ৭জেলেকে উদ্ধার করেছে কোস্টগার্ড। তবে অভিযুক্ত অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি কোস্টাগার্ড।  

রোববার (২০ ফেব্রুয়ারি) সকালের দিকে উদ্ধারকৃত জেলেদের তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয় হয়।   এর আগে গতকাল সন্ধ্যার দিকে ভোলা জেরার মনপুরা উপজেলার মেঘনা নদীর চর সাকুচি বঙ্গপোসাগররের একটি ইঞ্জিন চালিত নৌকা থেকে অপহৃতদের উদ্ধার করা হয়। এর আগে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে তাদেরকে মেঘনা নদী থেকে মুক্তিপণের জন্য অপহরণ করা হয়।    

হাতিয়া কোস্টগার্ড সূত্রে জানা যায়,গত শুক্রবার রাতে ভোলা জেলার মনপুরা থেকে ৭ জন জেলেকে একটি ডাকাত দল মুক্তিপণের জন্য অপহরণ করে।   অপহৃত জেলেরা ভোলা জেলার মনপুরা উপজেলাধীন রহমানপুর এলাকার বাসিন্দা। পরবর্তীতে ডাকাত দলের মোবাইল নম্বর ট্র্যাক করে জানা যায় মুক্তিপণ দাবীকৃত নম্বরটি ভোলা জেলার মনপুরা উপজেলাধীন দাসের হাট এলাকায় অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে হাতিয়া কোস্টগার্ডের স্টেশান কমান্ডার হাতিয়া লেঃ ইফতেখারুল আলম এর নেতৃত্বে বিসিজি স্টেশান হাতিয়া ও আউটপোস্ট মনপুরা কর্তৃক গতকাল শনিবার সন্ধ্যার দিকে ভোলা জেলার  মনপুরা উপজেলার ও হাতিয়ার চর আতাউর এর দক্ষিণ পার্শ্বে  অভিযান চালানো হয়।  অভিযানে জলদস্যুরা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে অপহৃত জেলেদের হাত পা বেধে বোটে ফেলে চলে যায়।  
  হাতিয়া কোস্টগার্ডের স্টেশান কমান্ডার হাতিয়া লেঃ ইফতেখারুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  তিনি আরো জানান, অপহৃত জেলেদের উদ্ধার করে হাতিয়া থানার ওসির উপস্থিতিতে জেলেদের তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।   এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।  

আরও পড়ুন...

নড়াইল সদর থানা পুলিশের অভিযানে গাজাসহ গ্রেপ্তার ২

Al Mamun Sun

পর্যটন শিল্পের বিকাশ ও ডলফিন রক্ষায় এ্যাওয়ার্ড পেলো কুয়াকাটার রুমান ইমতিয়াজ তুষার ॥

Al Mamun Sun

কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

Al Mamun Sun
bn Bengali
X