39 C
Dhaka
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, | সময় ৭:৩৮ অপরাহ্ণ

চিকিৎসা সেবা দিতে মোংলা বন্দর কর্তৃপক্ষের সাথে চুক্তি সাক্ষর করলো গাজী মেডিকেল কলেজে

বিশেষ প্রতিনিধিঃ

মোংলা বন্দরের কর্মকর্তা কর্মচারী ও তাদের পরিবারের সদস্যদের চিকিৎসা সেবা প্রদান করতে বন্দর কতৃপক্ষের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন খুলনাস্থ গাজী মেডিকেল কলেজ হসপিটাল।
রবিবার (২০ ফেব্রয়ারী) মোংলা বন্দর কতৃপক্ষের সভাকক্ষে এই সংক্রান্ত একটি চুক্তি সাক্ষরিত হয়। মোংলা বন্দর কতৃপক্ষের পক্ষে বন্দর কতৃপক্ষের চেয়ারম্যান রিয়াল এডমিরাল মোহাম্মদ মুসা এবং গাজী মেডিকেল কলেজের পক্ষে  ডাঃ গাজী মিজানুর রহমান চুক্তি সাক্ষর করেন। এসময় 

২০ ফেব্রুয়ারি (রোববার) মোংলা বন্দরের সভাকক্ষে মোংলা বন্দর কর্তৃপক্ষ ও গাজী মেডিকেল কলেজের মধ্যে একটি চিকিৎসা সেবা সংক্রান্ত যৌথ চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষরের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা।
এ সময় উপস্থিত ছিলেন মোংলা বন্দর কতৃপক্ষের সদস্য ( হারবার এন্ড মেরিন) কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার, সদস্য (হারবার এন্ড মেরিন), মো. ইমতিয়াজ হোসেন, সদস্য (প্রকৌশল ও উন্নয়ন), মো. শাহীনুর আলম, পরিচালক (প্রশাসন), ডাঃ মো. আব্দুল হামিদ, প্রধান চিকিৎসা কর্মকর্তা ও মোংলা বন্দর কর্তৃপক্ষের অন্যান্য কর্মকর্তাগণ।
এবং গাজী মেডিকেল কলেজের পক্ষে ম্যানেজার এ্যাডমিন এন্ড মার্কেটিংউপস্থিত ছিলেন।চুক্তি সাক্ষর অনুষ্ঠানে মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন, এই চুক্তি স্বাক্ষরের ফলে, মোংলা বন্দরে কর্মরত কর্মকর্তা ও কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগন কম মুল্যে  গাজী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে  চিকিৎসা সেবা ও টেস্ট, অপারেশন, মেডিকেল বিল ও ঔষুধ কেনায় বিশেষ ছাড় পাবেন

আরও পড়ুন...

ত্রিশালে সড়ক দূর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত।

Staff correspondent

ঠাকুরগাঁও রাণীশংকৈলে স্বাস্থ্যবিধি না মেনে টিকা নিতে শিক্ষার্থীদের ভিড়

Al Mamun Sun

করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে রামুর সাতদিন ব্যাপী বঙ্গবন্ধু উৎসব স্থগিত

Al Mamun Sun
bn Bengali
X