28 C
Dhaka
রবিবার, ২৬ মে ২০২৪, | সময় ৯:২৫ পূর্বাহ্ণ

পরকীয়া প্রেমিক ও প্রবাসীর স্ত্রীসহ আটক ৩

নোয়াখালী প্রতিনিধি:

লক্ষীপুর সদরে সৌদি প্রবাসীর স্ত্রী নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার ঘটনায় অভিযুক্ত স্ত্রী ও পরকীয়া প্রেমিকসহ ৩জনকে আটক করেছে র‌্যাব।
আটককৃতরা হলো ভূক্তভোগী প্রবাসীর স্ত্রী রুমা আক্তার (৪০), পরকীয়া প্রেমিক লক্ষীপুরের কমলনগরের চর জাঙ্গালীয়া গ্রামের মৃত তোফায়েল আহম্মেদের পুত্র মহিন উদ্দিন (৩০) এবং চর লরেন্স গ্রামের মোহাম্মদ আলী ভূইয়া বাড়ীর মোহসিন কবিরের স্ত্রী আয়েশা বেগম (৪৫)।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১,সিপিসি-৩, নোয়াখালীর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার  খন্দকার মো.শামীম হোসেন।

ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ভূক্তভোগী মো.আজাদ হোসেন একজন সৌদি প্রবাসী। সৌদি আরব থাকার সুবাদে তার স্ত্রী রুমা আক্তার মহিন উদ্দিন ও মোক্তার হোসেন এর সাথে দীর্ঘদিন ধরে শারিরিক সম্পর্ক চালিয়ে যেতে থাকে। ভূক্তভোগী দেশে এসে তার নিকট আত্নীয় স্বজনের মাধ্যমে স্ত্রীকে সংশোধনের চেষ্টা করলে বাদীকে তার স্ত্রী নারী নির্যাতনের মামলা মোকদ্দমার ভয়ভীতি প্রদর্শন করে। পরবর্তীতে তার স্ত্রী পূর্ব পরিকল্পিত ভাবে গত ২১ ফেব্রুয়ারী সকালে বাড়ী হতে স্বর্ণালংকার ১৬.৫০ ভরি, নগদ বিশ লক্ষ টাকা, তাদের মেয়ে আয়শা আক্তার রাফুমনিকে (৮) নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে ভূক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ২৩ ফেব্রুয়ারি রাতে গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকা নয়াপল্টন ও লক্ষীপুর জেলার ঝুমুর মোড়ে অভিযান পরিচালনা করে ৩জনকে আটক করে এবং তাদরর হেফাজত হতে ২ টি স্বর্ণের চেইন, ১ জোড়া স্বর্ণের কানের দূল, ৬টি স্বর্ণের আংটি, ১টি স্বর্ণের নাকফুল, ১ জোড়া স্বর্ণের কানের টপসহ সর্বমোট ২৬.৪১ গ্রাম স্বর্ণ, নগদ ৪৫হাজার ৫শত টাকা, ২টি মোবাইল সেট, ১টি নকল স্বর্ণের ব্যাচলেট, ১টি নকল স্বর্ণের আংটি এবং ভূক্তভোগীর মেয়েকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আরও পড়ুন...

সীতাকুণ্ডে জাতীয় সমাজ সেবা দিবস ২০২২ পালিত

Al Mamun Sun

এক যুগ পর আজ ঝিনাইদহে বিএনপির সমাবেশ

Al Mamun Sun

নান্দাইলে ট্রাক চাপায় মেকানিকের মৃত্যু।

Al Mamun Sun
bn Bengali
X