20 C
Dhaka
শুক্রবার, ১ মার্চ ২০২৪, | সময় ১০:৪২ পূর্বাহ্ণ

কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

নোয়াখালী প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।    

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল,কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু, স্বাধীরতা ব্যাংকার্স পরিষদ সদস্য সেতুমন্ত্রীর ভাগনে ফখরুল ইসলাম রাহাত,চরফকিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জায়দল হক কচি, চরকাঁকড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হানিফ সবুজ প্রমূখ।  
উল্লেখ্য, গত সোমবার (২১ ফেব্রুয়ারি) নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য ভারত এর নয়াদিল্লির মেডান্টা হাসপাতালে যান ওবায়দুল কাদের। স্বাস্থ্য পরীক্ষা শেষে তিনি ঢাকায় ফিরবেন। এর আগে বুকে ব্যথা নিয়ে গত বছরের ১৪ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়েছিলেন ওবায়দুল কাদের। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ওবায়দুল কাদেরের চিকিৎসায় বিএসএমএমইউর উপাচার্যের নেতৃত্বে ১০ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল। চিকিৎসা শেষে গত ২৬ ডিসেম্বর তিনি হাসপাতাল ছাড়েন। ২০১৯ সালের মার্চে ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ হয়ে বিএসএমএমইউর করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হয়েছিলেন। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অ্যানজিওগ্রামে তাঁর করোনারি ধমনিতে তিনটি ব্লক পেয়েছিলেন চিকিৎসকেরা, যার মধ্যে একটি অপসারণ করা হয়। এরপর তাঁকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুই মাসের বেশি সময় ধরে তাঁর চিকিৎসা চলে।

আরও পড়ুন...

কুড়িগ্রামে উদ্বারকৃত গো-মূর্তি উত্তরবঙ্গ জাদুঘরে হস্তান্তর

Al Mamun Sun

ঈশ্বরগঞ্জে নির্বাচনী সহিংসতায়-গ্রেফতার ৯

Al Mamun Sun

অবৈধ ভাবে সীমান্ত পারাপারের সময় আটক ৩মহেশপুর সীমান্তে অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাজা জব্দ

Al Mamun Sun
bn Bengali
X