29 C
Dhaka
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, | সময় ৯:০১ অপরাহ্ণ

কলাপাড়ায় স্বাস্থ্য,পুষ্টি ও মাসিক ব্যবস্থাপনা কর্নার উদ্বোধন অনুষ্ঠিত।

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় স্বাস্থ্য, পুষ্টি ও মাসিক ব্যবস্থাপনা কর্নার উদ্বোধন হয়েছে। এ উপলক্ষে ইউনিসেফ বাংলাদেশ ও জেলা প্রশাসনের সহযোগিতায় জলবায়ু সহিষ্ণু স্বাস্থ্য ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের সভা অনুষ্ঠিত হয়েছে। কলাপাড়া উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয়ে বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো: শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো: মনিরুজ্জামান খানের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিসেফের বরিশাল বিভাগের প্রধান তৌহিদ আহমেদ। সভায় স্বাগত বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: মোখলেসুর রহমান, ইউনিসেফ বরিশালের প্রোগ্রাম কর্মকর্তা আব্দুল জলিল আহমেদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এ প্রকল্পের আওতায় কিশোর-কিশোরীদের স্বাস্থ্য, পুষ্টি ও কিশোরীদের মাসিককালীন ব্যবস্থাপনা সম্পর্কে সচেতনতা তৈরি এবং সুস্বাস্থ্যের অভ্যাস গড়তে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্বাস্থ্য, পুষ্টি ও মাসিক ব্যবস্থাপনা কর্নারের উদ্বোধন করা হয়। এতে কলাপাড়ার প্রায় ৩৩ টি এবং রাঙ্গাবালী উপজেলার ১২টি বিদ্যালয়ে উচ্চতা ও ওজন পরিমাপক যন্ত্র, সচেতনতামূলক পোস্টার, স্যানিটারি ন্যাপকিন, ফার্স্ট এইড বক্সসহ সংশ্লিষ্ট মালামাল হস্তান্তর করা হয়।

আরও পড়ুন...

হরিণের মাংসসহ চোরা শিকারী আটক

Al Mamun Sun

আলোকিত হলো ইসলামপুরে যমুনার দূর্গম চরাঞ্চলমানুষের জীবন যাত্রার মান

Al Mamun Sun

ঠাকুরগাঁওয়ে আস-সুন্নাহ ফাউন্ডেশনের ঘর পেল ১১ অসহায় পরিবার

Al Mamun Sun
bn Bengali
X