29 C
Dhaka
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, | সময় ৭:২১ পূর্বাহ্ণ

দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

অনলাইন নিউজ ডেস্ক:

অফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি টোয়েন্টিতে বাংলাদেশ দলে একটি পরিবর্তনে আসবে সেক্ষেত্রে বাংলাদেশ দলের অন্যতম ব্যাটার মুশফিকুর রহিম। আঙুলে চোট পেয়ে প্রথম ম্যাচের আগে ছিটকে পড়েন, তবে সুখবর হলো সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচের আগে পুরোপুরি ফিট হয়েছেন মুশফিক। খেললে এটা হবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে মুশফিকের শততম ম্যাচ।

প্রথম ম্যাচে ব্যাট করেছেন সাকিব আল হাসান, আফিফ হোসেন, মাহমুদুল্লাহ রিয়াদ ও ইয়াসির আলি রাব্বি। এর মধ্যে সাকিব, আফিফ ও রিয়াদ পরীক্ষিত পারফর্মার। ইয়াসির রাব্বি যার গত ম্যাচেই অভিষেক হয়েছে। নিজের নামের প্রতি তেমন সুবিচারও করতে পারেননি। মুশফিক একাদশে আসলে, তার জায়গা হারানোর সম্ভাবনাই বেশি।

প্রথম ম্যাচে ওপেনিংয়ে ব্যর্থ হয়েছেন নাঈম শেখ তাকেও বসানো হতে পারে।সেক্ষেত্রে মুনিম শাহরিয়ারের সঙ্গে ওপেন করবেন লিটন দাস। আর তিনে সাকিব। তখন ইয়াসির রাব্বি হয়তো টিকে যাবেন। এমনটা হলে চারে মুশফিকুর রহিম, পাঁচে আফিফ হোসেন, ছয়ে মাহমুদুল্লাহ রিয়াদ ও সাতে ইয়াসির রাব্বি। বাকি পজিশনগুলো যথাক্রমে শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

মুনিম শাহরিয়ার, নাঈম শেখ, লিটন দাস (উইকেটকিপার), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদুল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

আরও পড়ুন...

চা বিরতি থেকে ফিরেই মিরাজে বিধ্বস্ত উইন্ডিজ

Al Mamun Sun

১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

Al Mamun Sun

বিশ্বকাপ জয়ের পর টাইগার যুবাদের উদ্দেশে মাশরাফির বার্তা

Staff correspondent
bn Bengali
X