30 C
Dhaka
বুধবার, ১৮ মে ২০২২, | সময় ১১:৪৭ অপরাহ্ণ

অংকনের মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিতে জবিতে মানববন্ধন

জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবির) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী অংকন বিশ্বাসের মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। 
(বৃহস্পতিবার) দুপুর ১২ টায় ক্যাম্পাসের শান্ত চত্বরে পাশে ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 
মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক – শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। 
শিক্ষার্থীরা বলেন, অঙ্কন বিশ্বাস হত্যার সুষ্ঠু তদন্ত করে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী এবং বন্ধু মহলের কাছে সত্য ঘটনা উদ্ঘাটন করার জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি আমরা। এভাবে যেন আর কোনো অংকনকে অকালে প্রাণ হারাতে না হয়। 
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, অংকন হত্যার বিষয়ে আইনি সহায়তাসহ  পরিবারের পাশে যেকোনো ধরনের সহযোগিতায় সর্বোচ্চ চেষ্টা করবো। 
অংকনের মৃত্যু নিয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ বলেন, আমি অংকনের পরিবারকে অনুরোধ জানাচ্ছি তারা যেন আইনি সহায়তার জন্য উদ্যেগ নেই। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে তার পরিবারকে সকল ধরনের সহযোগিতা করবো। 
উল্লেখ্য, ১৪ দিন হাসপাতালে থাকার পর গত ৮ মে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করেন ইংরেজি বিভাগের মেধাবী শিক্ষার্থী অংকন বিশ্বাস।

আরও পড়ুন...

নূর ভিপি পদের যোগ্যতা হারিয়েছে: সাদ্দাম

Staff correspondent

জবি শিক্ষককে হত্যার হুমকি,থানায় সাধারণ ডায়েরি

Al Mamun Sun

রাবিতে মঞ্চায়িত হবে যাত্রাপালা ‘ধীরেন অপেরার আলো’

Al Mamun Sun
bn Bengali
X