32 C
Dhaka
শনিবার, ২৫ জুন ২০২২, | সময় ৪:২৬ অপরাহ্ণ

বেনাপোলে ইউপি সদস্য বাবলুকে হত্যা

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের মেম্বার আশানুজ্জামান বাবলু (গামছা বাবলু)  (৪৫) কে বোমা মেরে ও জবাই করে হত্যা করেছে দূর্বৃত্ত’রা।

মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত ১০:৩০মিঃ এর সময় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনায় ঘটে।

নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে। বাবলু বর্তমান ৮ নং বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, অজ্ঞাত কিছু লোক প্রথমে বাবলু মেম্বারকে লক্ষ করে বোমা বিস্ফোরণ করে। স্থানীয়রা বোমার শব্দে আতঙ্কিত হয়ে ছুটে পালিয়ে যায়। পরে দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে বাবলু মেম্বারকে জবাই করে পালিয়ে যায়। দ্রুত মুল আসামিকে সনাক্ত করে কঠিন শাস্তির দাবি করেন নিহত বাবলুর পরিবার।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে বাবলুর একটি বাড়ি আছে, বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিল বাবলু। সে সময় একদল সন্ত্রাসী মোটর সাইকেলে এসে প্রথমে ৪/৫ টি বোমা নিক্ষেপ করে।

বোমার শব্দে আশেপাশের লোকজন সরে গেলে বাবলুকে জবাই করে হত্যা করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে। তবে এলাকার অনেকে বলেছেন, চোরাচালানের সিন্ডিকেট ও স্বর্ণ পাচারের ব্যবসায়ীক কোন লেনদেন নিয়ে এই ঘটনা ঘটেছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, কে বা কারা তাকে হত্যা করেছে এখনি বলা যাচ্ছে না।
বিষয়টি তদন্ত করা হচ্ছে, মরদেহ উদ্বার করে থানায় আনা হবে, পরে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছেও বলে তিনি জানান।

আরও পড়ুন...

কলাপাড়ায় পূবালী ব্যাংক শাখার এটিএম বুথের শুভ উদ্বোধন ॥

Al Mamun Sun

ময়মনসিংহের নান্দাইলে হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালাতে গিয়ে স্বামী আটক।

Al Mamun Sun

ইসলামপুরে চর গোয়ালীনি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত সভাপতি দুদু মোল্লা সম্পাদক আঃ হালিম

Al Mamun Sun
bn Bengali
X