32 C
Dhaka
শনিবার, ২৫ জুন ২০২২, | সময় ৪:২৭ অপরাহ্ণ

জবিতে বন্যার্তদের জন্য কর্নসার্ট ফর সিলেট অনুষ্ঠিত

জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবিতে) বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহযোগিতায় বন্যার্তদের জন্য কর্নসার্ট ফর সিলেট অনুষ্ঠিত হয়েছে। 
(বৃহস্পতিবার) ২৩ জুন, দুপুর আড়টা থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বরে ও বিবিএ ভবনের নিচে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রর ব্যানারে কর্নসার্ট ফর সিলেট অনুষ্ঠিত হয়।
কর্নসার্ট ফর সিলেট অনুষ্ঠানে পরিবেশনা করেছে  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কেন্দ্র, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আবৃত্তি সংসদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাইম সোসাইটি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম সোসাইটি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় রঙ্গভূমি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্ছ, মনের মানুষ, আবোল-তাবোল, রিজেক্টেড, ট্রাভেলার্স সহ আরও অনেকে। 
আয়োজন কারীর জানান, সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহযোগিতায় অর্থ সংগ্রহের জন্য মূলত তাদের এ আয়োজন। এ অনুষ্ঠানে আসা সকল দর্শকদের কাছ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সংগ্রহকৃত অর্থ সিলেটের বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে বিতরণ করবে। 
সিলেট বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে গত চারদিন ধরে এই কার্যক্রম চলমান রয়েছে ক্যাম্পাসে। তাছাড়াও আগামী তিনদিন ধরে চলবে এ অর্থ সংগ্রহের কার্যক্রম। যা পরবর্তীতে সিলেটের বন্যায় উদ্বাস্তু গৃহহীন মানুষের মাঝে বিতরণ করা হবে। 
সার্বিক বিষয়ে সিলেট বিভাগের শিক্ষার্থী ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ সভাপতি কামরুল হাসান জানান, আমরা সিলেটের শিক্ষার্থীরা সবাই মিলে ক্যাম্পাসের আশেপাশে সাত দিনব্যাপী বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অসহায় বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য এই অর্থসংগ্রহের কার্যক্রম হাতে নিয়েছে। 
কামরুল হাসান আরও বলেন, আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় সকল সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতায় আজ অব্দি প্রায় দেড় লাখ টাকা সংগ্রহ করেছি। আগামী দুইদিন চলবে এ কার্যক্রম তারপর আমরা অসহায় বন্যার্তদের মাঝে সুষ্ঠু ভাবে বন্টন করবো। 

আরও পড়ুন...

ইতিহাসের পাতায় দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয়

Al Mamun Sun

বিশ্ববিদ্যালয় দিবসে ক্যাম্পাসে টিকা পাচ্ছে জবি শিক্ষার্থীরা

Al Mamun Sun

রাবিতে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নতুন কমিটি প্রকাশ

Al Mamun Sun
bn Bengali
X