19 C
Dhaka
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, | সময় ৩:৩২ পূর্বাহ্ণ

নড়াইলে কৃষকলীগ নেতাকে কুপিয়ে আহত আশংকাজনক অবস্থায় ঢাকায় ভর্তি

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ঃ নড়াইলের কালিয়া উপজেলায় হাসান শেখ (৪০) নামে এক কৃষকলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। হাসান শেখ উপজেলার জয়নগর ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক। তিনি উপজেলার পদুমা গ্রামের তজ্জেক শেখের ছেলে। গত বৃহস্পতিবার রাতে স্থানীয় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে তার উপর এ হামলার ঘটনা ঘঠেছে বলে জানা গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা একটি হাসপাতে ভর্তি করা হয়েছে।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, স্থানীয়সূত্রে জানা যায়, কৃষকলীগ নেতা হাসান শেখের সঙ্গে কলাবাড়ীয়া গ্রামের রমজান মোল্লার ছেলে আকিজ মোল্লার (৪০) মধ্যে আধিপত্য বিস্তার এবং স্থানিয় কোন্দল চলে আসছিলো। এর জের ধরে আকিজ মোল্লার লোকজন তার উপর হামলা করেছে। আহত হাসান শেখের স্ত্রী মদিনা বেগম বলেন, হাসান শেখ জমিতে কাজ করার সুবাদে তার দুঃসম্পর্কের খালাত ভাই মৃত লুৎফর গাজির বাড়িতে প্রায়ই যাতায়াত রয়েছে। ঔ দিন জমিতে কাজ করতে গেলে কলাবাড়িয়া গ্রামে তার ভাইয়ের বাড়িতে মটরসাইকেল রেখে জমিতে কাজ করতে গেলে তার উপর পরিকল্পিত হামলা করে তাকে চাপাটি এবং রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় আকিজ মোল্লার ভাই আসাদ মোল্লা (৩৭) গোলাম মোল্লা (৩৫) জুলু মোল্লা (৩০) সহ অন্তত ২৫ জন জড়িত রয়েছে বলে তিনি জানান। নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি আবুল হাসনাত বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হাসান শেখের উপর হামলার ঘটনা ঘটেছে।

আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। আহত হাসান শেখের অবস্থা এখনো আশংকাজনক বলে জানা গেছে। নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার ওসি আলমগীর কবীর, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, পূর্ব শত্রুতার জের ধরে কলাবাড়িয়া গ্রামে হাসান শেখকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া জায়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে

আরও পড়ুন...

জাতীয় শোক দিবস উপলক্ষে শিবগঞ্জে ফ্রী ব্লাড গ্রুপিং ব্লাড ডোনেট

Al Mamun Sun

ঝিনাইদহে পরীক্ষার্থীদের প্রবেশপত্র নিতেও টাকা লাগে যে মাদ্রাসায়

Al Mamun Sun

ভোলায় ৩১ পিচ ইয়াবা সহ তিন যুবক আটক

Staff correspondent
bn Bengali
X