30 C
Dhaka
বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, | সময় ১২:৩৭ অপরাহ্ণ

কিশোরগঞ্জে আরও ৫৬ জনের করোনা শনাক্ত

অনলাইন প্রতিনিধি :

কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৫৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। গত ২০ জুন ঢাকাস্থ মহাখালীর আইপিএইচ থেকে সংগৃহীত ১৫৬ জনের নমুনায় ১৪ জনের পজিটিভ ও ১৪২ জনের নিগেটিভ পাওয়া গেছে। এছাড়া ২৪, ২৬, ২৭ ও ২৯ জুন (আংশিক) কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে ১৮৪ জনের নমুনা পরীক্ষায় ৩২ জনের পজিটিভ (পুরাতন পজিটিভ ১ জনসহ) ও ১৫১ জনের নিগেটিভ পাওয়া গেছে। বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ২৬ ও ২৮ জুন সংগৃহীত ২১ জনের নমুনায় ১০ জনের পজিটিভ ও ১১ জনের নিগেটিভ পাওয়া গেছে।

সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান সোমবার রাত সাড়ে ১১ টার দিকে এ তথ্য জানিয়েছেন।
এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৪৬৩ জন। নতুন ৫৬ জন করোনা আক্রান্তের মধ্যে সদর উপজেলায় ১৩ জন, হোসেনপুরে ৩ জন, করিমগঞ্জে ২ জন, কটিয়াদীতে ৮ জন, কুলিয়ারচরে ১ জন, ভৈরবে ৫ জন, বাজিতপুরে ২৩ জন ও অষ্টগ্রামে ১ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে আরও জানা গেছে, আইসোলেশনে থাকা করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৬৩২ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে ৬২ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৫৭০ জন। অন্য জেলা থেকে আগত হাসপাতাল আইসোলেশনে থাকা করোনা আক্রান্তের সংখ্যা ২ জন। হাসপাতাল আইসোলেশনে থাকা নিগেটিভ/ সাসপেক্টেড রয়েছেন ১১ জন। এছাড়া বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৫১ জন।

সিভিল সার্জন আরও জানান, জেলায় গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৬৪ জন এবং এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮০৭ জন। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪ জন।

আরও পড়ুন...

পলাশবাড়ীর বসতবাড়ীতে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে প্রায় সাড়ে ৫ লাখ টাকার ক্ষতিসাধন

Staff correspondent

ভ্রাম্যমান আদালত কর্তৃক ভাটা মালিকের ৫ লাখ টাকা জরিমানা

Staff correspondent

বাংলাদেশি বিজ্ঞানীরা পেঁয়াজের বিকল্প নিয়ে গবেষণায় সফল

Staff correspondent
bn Bengali
X