28 C
Dhaka
বুধবার, ৮ জুলাই ২০২০, | সময় ৬:০২ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁওয়ে বন্যার্ত পরিবারদের দু বেলা রান্না করে খাবার খাওয়াচ্ছেন- সাবেক এমপি লিটা

রানীশংকৈল প্রতিনিধি :

গত কয়েকদিনের ভারি বৃষ্টিতে প্লাবিত হয়েছে ঠাকুরগাঁওয়ে নিম্নাঞ্চল। পানিবন্দী হয়ে পরেছে প্রায় পাঁচ শতাধিক মানুষ। আর এ অসহায় পরিবার গুলোর ঠাই হয়েছে রানীশংকৈল ডিগ্রী কলেজ ও সানরাইজ কিন্ডার গার্ডেন এর হল রুম গুলোয়। তাদের নিজ হাতে রান্না করে দু বেলা খাবার ব্যবস্থা করছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ সহ- সভাপতি ও সাবেক মহিলা সংরক্ষিত সংসদ সদস্য -সেলিনা জাহান লিটা।

আজ দুপুরে দেখা মেলে এমপি লিটা নিজে খাবার রান্নার তদারকি করে রান্না সম্পুর্ণ হওয়ার পরে তা প্যাকেট করে নিজ হাতেই বন্টন করছেন। বন্টন শেষ হলে সবাই ঠিক ঠাক খাবার পেল কিনা তদারকি করে তাদের সকলকে খাইয়ে তিনি খাবার খাচ্ছেন।

এমপি লিটা আরও জানান, বৃষ্টির কারনে পানি বন্দি হওয়া মানুষ গুলোকে দেখি অনেকেই শুকনো খাবারের ব্যবস্থা করেন। তাই আমি ব্যাতিক্রম ভাবনা থেকেই তাদের দু’বেলা রান্না করে খাবরের ব্যবস্থা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতির নির্দেশ দেশের ক্রান্তিলগ্নে যে যে ভাবে পারবো অসহায় দুস্থ মানুষ গুলোর পাশে দাড়ানোর। তাই আমার এ ক্ষুদ্র প্রয়াস। যতদিন না পানি নেমে বন্যার্ত মানুষ গুলো ঘর মেরামত করে নিজ বাসায় উঠতে পারে ততদিন আমি তাদের দুবেলা খাবারের ব্যবস্থা করবো। এমইটিই জানালেন সাবেক এই সফল এমপি।

 

আরও পড়ুন...

ঝিনাইদহে ঘূর্ণিঝড় ‘আম্পান’র প্রভাবে ঘরের উপর গাছ ভেঙে নিহত ১

Staff correspondent

রিফাত হত্যায় জড়িত সন্দেহে সাইমুম গ্রেপ্তার

Staff correspondent

বঙ্গোপসাগরে ডুবে গেল ২ জাহাজ, ১১ ক্রু উদ্ধার, নিখোঁজ ২

Staff correspondent
bn Bengali
X