28 C
Dhaka
বুধবার, ৮ জুলাই ২০২০, | সময় ২:০৭ পূর্বাহ্ণ

পাপুলকাণ্ড: কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আন্ডার সেক্রেটারি বরখাস্ত

অনলাইন ডেস্ক :

লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলর সঙ্গে সন্দেহজনক আর্থিক লেনদেন এবং ঘুষ গ্রহণের অপরাধে কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী আন্ডার সেক্রেটারি মেজর জেনারেল মাজেন আল-জারাহকে বরখাস্ত করা হয়েছে। আজ মঙ্গলবার কুয়েতের উপ-প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী আনাস আল-সালেহ এক আদেশ জারি করে তাকে বরখাস্ত করেন।

আরব টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, পাপুলর সঙ্গে সন্দেহজনক আর্থিক লেনদেন এবং ঘুষ গ্রহণের অপরাধে তাকে বরখাস্ত করা হয়েছে। কুয়েতি এই কর্মকর্তারা অনৈতিক সব কাজে পাপুলকে সহযোগিতা করেছেন।

কুয়েতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, দেশটির আদম ব্যবসায় অনিয়ম এবং হাজার কোটি টাকার কারবারে জড়িত সন্দেহে গত ৬ জুন সংসদ সদস্য পাপুল দেশটির পুলিশের হাতে গ্রেপ্তার হন। সর্বশেষ গত ২৪ জুন তাকে ২১ দিনের জন্য কুয়েতের কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয় তাকে।

কুয়েতের গণমাধ্যমগুলোর বরাত দিয়ে গালফ নিউজ জানায়, কুয়েতের দুজন আইন প্রণেতার বিরুদ্ধে পাপুলের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ তুলেছেন তদন্তকারীরা। এ ছাড়া আরো কয়েকজন ফেঁসে যেতে পারেন। আর এর মধ্যে আজ জানা গেলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী আন্ডার সেক্রেটারি মেজর জেনারেল মাজেন আল-জারাহকে বরখাস্ত করা হয়েছে।

আরও পড়ুন...

সৌদিতে প্রবাসী বাংলাদেশিদের জন্য ‘হ্যালো ডাক্তার’

Staff correspondent

যুক্তরাষ্ট্রে ১৫ দিনে করোনায় ৮৬ বাংলাদেশির মৃত্যু

Staff correspondent

প্রশিক্ষণ না নিয়ে আর কোনো কর্মী বিদেশে যাওয়া যাবে না: প্রধানমন্ত্রী

Staff correspondent
bn Bengali
X