29 C
Dhaka
সোমবার, ১২ এপ্রিল ২০২১, | সময় ৫:৪৬ পূর্বাহ্ণ

সাহেদকে আজ আদালতে তোলা হচ্ছে

করোনাভাইরাস টেস্টে জালিয়াতিসহ নানা অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয় থেকে আদালতে নিয়ে যাওয়া হচ্ছে।

এরই মধ্যে সাহেদকে ঢাকার চিফ মে‌ট্রোপ‌লিটন ম‌্যা‌জি‌স্ট্রেট (‌সিএমএম) কোর্টে নিয়ে যাওয়া হয়েছে। নানা অভিযোগে আরও জিজ্ঞাসাবাদের জন্য সাহেদকে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হবে।

সংবাদমাধ্যমকে ডিবি’র যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, “বৃহস্পতিবার সকাল ১০টায় তাকে আদালতে তোলা হবে। কয়েকটি মামলায় তাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। তাই সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে।”

এর আগে বুধবার সন্ধ্যায় সাহেদকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে ডিবি কার্যালয়ে নেওয়া হয়। রাতে সেখানেই রাখা হয় তাকে।

বুধবার ভোর সাড়ে ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার দেবহাটা সীমান্তবর্তী কোমরপুর গ্রামের ইছামতি নদীর তীর থেকে একটি গুলিভর্তি পিস্তলসহ সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি। এরপর হেলিকপ্টারে করে সাতক্ষীরা থেকে ঢাকায় এনে কুর্মটোলায় র‍্যাবের কার্যালয়ে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।

বিতর্কিত ব্যবসায়ী সাহেদ সাতক্ষীরারই ছেলে। গত ৬ ও ৭ জুলাই উত্তরার রিজেন্ট হাসপাতাল এবং রিজেন্ট গ্রুপের প্রধান দপ্তরে র‌্যাবের অভিযানের পর থেকে তিনি লাপাত্তা ছিলেন। তার বিরুদ্ধে প্রতারণা ও জালিয়াতির অভিযোগে অনেকগুলো মামলা রয়েছে।

আরও পড়ুন...

ব্রাজিলের জালে ধরা দিলো জয়

Staff correspondent

দেশে গত২৪ ঘন্টায় করোনায় মৃত্যুর সব রেকর্ড ছাড়াল, শনাক্ত ২৫৪৫

Staff correspondent

প্রয়োজন হলে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হবে: ওবায়দুল কাদের

Staff correspondent
bn Bengali
X