30 C
Dhaka
বুধবার, ১২ আগস্ট ২০২০, | সময় ৬:০৫ অপরাহ্ণ

করোনাকে জয় করে বাড়ি ফিরলেন ঐশ্বরিয়া-আরাধ্যা

বিনোদন ডেস্ক :

করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার ৮ বছরের মেয়ে আরাধ্যা বচ্চন। মা ও মেয়ে দুই জনেরই কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে এখনও হাসপাতালেই পর্যবেক্ষণে থাকবেন অমিতাভ ও অভিষেক বচ্চন।

সোমবার টুইটারে এ খবর জানান অভিষেক। তিনি লেখেন, ‘ক্রমাগত প্রার্থনা ও শুভকামনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। চিরঋণী। ঐশ্বরিয়া ও আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে। তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তারা এখন বাড়িতেই থাকবেন। আমি ও আমার বাবা হাসপাতালে মেডিকেল কর্মীদের পর্যবেক্ষণে থাকব।’
গত ১১ জুলাই করোনা পজিটিভ ধরা পড়ায় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। তিনি নিজেই টুইটারে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। সেদিন রাতেই রিপোর্ট পজিটিভ আসে ছেলে অভিষেকেরও। তিনিও ওই হাসপাতালেই ভর্তি হন।

প্রাথমিকভাবে বাড়ির সবার কোভিড রিপোর্ট নেগেটিভ এলেও দ্বিতীয় পরীক্ষায় ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যার কোভিড রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে তারা বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন। তবে পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। যদিও অমিতাভ পত্নী জয়া বচ্চন ও পরিবারের অন্য সবার করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

আরও পড়ুন...

ভ্রমনপিয়াসুরা ঢাকার মাঝেই একদিনেই ঘুরে আসুন ৫টি জায়গা

Staff correspondent

২২ বছরের ছোট ক্যামিলার সঙ্গে ‘টাইটানিক’র নায়কের বিয়ে |

Staff correspondent

ভারতে ঢুকলেই গ্রেফতার হবেন নোবেল

Staff correspondent
bn Bengali
X