28 C
Dhaka
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, | সময় ১০:৪০ অপরাহ্ণ

লতাচাপলী ইউপি সদস্যদের সংবাদ সম্মেলন, অভিযোগের তীর মহিপুর থানার ওসির দিকে ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ মহিপুর থানার ওসি তার নিজের দোষ আড়াল করতে সুকৌশলে লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে লতাচাপলী ইউনিয়ন পরিষদের সদস্যরা। মহিপুর থানার লতাচাপলী ইউপি চেয়ারম্যানের পক্ষে সোমবার কুয়াকাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন লতাচাপলী ইউনিয়ন পরিষদের ইউপি মো: জাফর উদ্দিন কুতুব। সম্প্রতি বরিশালের কয়েকটি আ লিক দৈনিকে প্রকাশিত সংবাদের জন্য ওসিকে দায়ী করে ওই ইউনিয়ন পরিষদের সদস্যরা এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

ইউপি সদস্য মো: জাফর উদ্দিন কুতুব তার লিখিত বক্তব্যে বলেন, লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনছার উদ্দিন মোল্লাকে জড়িয়ে মহিপুর থানার ওসির ইন্দনে যেসব কথা পত্রিকায় প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহলের ইশারায় ওসি সংবাদ কর্মীদের ভুল তথ্য দিয়ে উক্ত সংবাদ প্রকাশ করিয়েছে। চেয়ারম্যান মো: আনছার উদ্দিন মোল্লা করোনা আক্রান্ত, প্রকাশিত সংবাদে চেয়ারম্যানের কোন বক্তব্য নেওয়া হয়নি। চাঁদাবাজী, মাসোয়ারা আদায়, ভূমি দস্যুতা, টাকার বিনিময়ে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়া, মাদক সিন্ডিকেট পরিচালনা এবং সালিশ বাণিজ্যের কথা বলা হলেও যার পুরোটাই মিথ্যা। বরং চেয়ারম্যান ইউপি সদস্যদের উপস্থিতিতে গ্রাম্য আদালতের নিয়ম অনুযায়ী সালিশ বোর্ডের মাধ্যমে সালিশ মীমাংশা করে থাকেন।

লিখিত বক্তব্যে ইউপি সদস্য মো: জাফর উদ্দিন কুতুব আরো বলেন, কুয়াকাটা খানাবাদ কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব জহিরুল ইসলাম খান উদ্দেশ্যমূলক চেয়াম্যানের বিরুদ্ধে প্রকাশিত ওই সংবাদে মানহানীকর বক্তব্য দিয়েছেন। তার জমি নিয়ে মূলত রাখাইনদের সাথে আদালতে মামলা চলমান, যা আদালতের নিস্পত্তির বিষয়। সেখানে চেয়ারম্যানের কোন সম্পৃক্ততা নেই। এছাড়া চেয়ারম্যানকে নিয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানের ভাষ্যে সালিশ বাণিজ্যের কথা বলা হলেও তা সত্য নয়। মূলত ওসির অন্যায় অপকর্ম আড়াল করতে সুকৌশলে চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে বলে ইউপি সদস্য জাফর উদ্দিন কুতুব দাবি করেন।

কুয়াকাটা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব কুদ্দুস মাহমুদের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লতাচাপলী ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য-সদস্যা এবং কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

ইসলামী ব্যাংক সন্দ্বীপ শাখা যেন মেজবানের স্থল।নেই কোন সামাজিক সুরক্ষা ব্যবস্থা

Staff correspondent

ঝিনাইদহে নো স্মোকিং সাইন আঁকা ও বোর্ড স্থাপন কার্যক্রমের উদ্বোধন

Staff correspondent

চাঁপাইনবাবগঞ্জে নিউমোনিয়ার প্রকোপ বৃদ্ধি: ২৪ঘন্টায় ১০০জনেরও বেশী আক্রান্ত

Staff correspondent
bn Bengali
X