29 C
Dhaka
বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, | সময় ৬:৩৮ পূর্বাহ্ণ

সাতক্ষীরার কালিগঞ্জে মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষাবৃত্তি চেক প্রদান করলেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী

মাসুদ পারভেজ, কালিগঞ্জ( সাতক্ষীরা) থেকেঃ

কালিগঞ্জে মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে শিক্ষা বৃত্তি চেক প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদ কার্যালয় সাতক্ষীরা উন্নয়ন সংস্থা সাস এর পক্ষ থেকে মেধাবী ছাত্র ছাত্রীদের উপবৃত্তির এ চেক প্রদান করা হয়।
পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশন পিকেএসএফ এর সহযোগিতায় ও সাতক্ষীরা উন্নয়ন সংস্থা সাস এর বাস্তবায়নে ঋণ কর্মসূচির দরিদ্র সদস্যদের মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি চেক মঙ্গবার (২৮ জুলাই) বেলা ১১ টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয় ৭ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের চেক প্রদান করেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদী।
এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জানুয়ারির প্রথম দিন থেকে সারাদেশে বিনামূল্যে পাঠ্যবই তুলে দেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার বর্তমান করোনাভাইরাস এই পরিস্থিতি শিক্ষার্থীদের বাড়িতে বসে লেখাপড়া করতে হবে, কম্পিউটার জানতে হবে, ইন্টারনেট ব্যবহার জানতে হবে, তথ্য প্রবাহের অপার সম্ভাবনাময় আমাদের এই দেশ এগিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, উপজেলা পরিষদের মাধ্যমে অনলাইন ক্লাস চালু করা হয়েছে।শিক্ষার্থীদের আরো দক্ষ ও জ্ঞান অর্জন করতে হবে। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কালিগঞ্জ শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাতক্ষীরা উন্নয়ন সংস্থার প্রকল্প সমন্বয়কারী খান শাহ আলম,  কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু প্রমুখ। পরে প্রত্যেক শিক্ষার্থীকে ১২ হাজার টাকা করে সর্বমোট ৮৪ হাজার টাকা চেক প্রদান করা হয়।

আরও পড়ুন...

মাগুরায় মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশু সুরাইয়া চিকিৎসার অভাবে প্রতিবন্ধিত্বের দিকে এগোচ্ছে

Staff correspondent

চিলমারী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

Staff correspondent

দেশের টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তা অপরিহার্য: ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার

Al Mamun Sun
bn Bengali
X