29 C
Dhaka
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, | সময় ১১:৫১ পূর্বাহ্ণ

সাবেক প্রেমিকাকে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করাই, সেনা সদস্যর আত্মহত্যার চেষ্টা, বিবাহিত সেনাসদস্য।

সজিব আহমেদ :
বর্তমানে সে ১৫ আর্টিলারি ঢাকা সেনানিবাসের কর্মরত যার সদস্য নাম্বার(১২৪১০৬৬)।সেনা সদস্য আগের বিয়ের করা স্ত্রী আছে জানাই। পরও সাবেক প্রেমিকার অনিচ্ছার সাবেক প্রেমিকা কে পাওয়ার জন্য বিষ পানের অপচেষ্টা করেছে সোহেল নামের এই সেনা সদস্য। সে মেহেরপুরের গাংনী উপজেলার শুভরাজপুর গ্রামের মৃত ইসরাফিল হোসেন এর ছেলে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মেহেরপুরের গাংনী বাজারের একটি কফি সোপে এ ঘটনা ঘটে।
জানাযায়, উপজেলার কাথুলি ধলা গ্রামের কলেজ পড়–য়া একটি মেয়ের সাথে ঐ ছেলের বিয়ের আগে থেকে মোবাইল ফোনে কথা বলত এবং একে অপরকে বিয়ে করবে বলে কথা দেয়।

কিন্তু গত দু’বছর আগে ছেলে সোহেল এর বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরি হলে পরে সে পরিবারের সিদ্ধান্তে একই উপজেলার গাড়াবাড়িয়া গ্রামে ব্যবসায়ী সাহারুলের মেয়ের সাথে বিয়ে করে।

সেনা সদস্য সোহেল বিয়ের কথা গোপন করে কলেজ পড়–য়া মেয়ের সাথে বিয়ে করার আশ্বাসে বিভিন্ন রকমের কথা বলতে থাকে। এক পর্যায়ে মেয়েটি বিয়ের কথা জানতে পারে এবং তাকে আর যোগাযোগ না করার জন্য অনুরোধ করে। তারপরও তাকে মোবাইল ফোনে কথা এবং এসএমএস এর মাধ্যমে উত্যোক্ত করতে থাকে বলে মেয়েটি জানান।

পরে ঘটনার আগের দিন সেনাসদস্য সোহেল তাকে শেষবারের মতো দেখা করতে চাই অন্যথায় সে আত্মহত্যা করবে বলে ভয় দেখায়। এ কারণে মেয়েটি তার গাংনী বাজারের একটি কফি সোপে দেখা করলে সেনা সদস্য সোহেল তাকে তার সাথে যোগাযোগ অব্যাহত রাখতে বলে। তাতে সে না বললে কফি সোপ থেকে বেরিয়ে আসলে সেনা সদস্য বিষ পান করে।

পরে স্থানীয়রা তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। খবর পেয়ে গাংনী থানার পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

আরও পড়ুন...

ইসলামপুরে বঙ্গবন্ধু স্মৃতি ব্যাডমিল্টন টুনামেন্ট কোয়াটার ফাইনাল অনুষ্ঠিত

Staff correspondent

নদীভাঙ্গন এলাকা পরিদর্শনে ভোলায় আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও দুই এমপি।

Al Mamun Sun

হেফাজতের বিরুদ্ধে ষড়যন্ত্র বরদাশত করা হবে না: আল্লামা শফী

Staff correspondent
bn Bengali
X