30 C
Dhaka
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, | সময় ৮:৪৭ অপরাহ্ণ

মানিকগঞ্জে চাঁদাবাজির মামলা করে প্রত্যাহার করে নিলেন গৃহবধু

এস কে সুমন মাহমুদ, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবিদ হোসেন খান সাকিবসহ অন্যদের নামে দায়েরকৃত চাঁদাবাজির অভিযোগ প্রত্যাহারের আবেদন করেছেন বাদি গৃহবধু দিলারা প্রিয়া।
অভিযোগের বিষয়ে আইনগত কোন ব্যবস্থা না নেওয়ার জন্য সোমবার (২৭ জুলাই) মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ বরাবর একটি লিখিত আবেদন দেন তিনি।
অভিযোগ প্রত্যাহারের আবেদনে দিলারা জানান, গত ২৪ জুলাই জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবিদ হোসেন খান সাকিবসহ ছয় জনের নাম উল্লেখ করে ১০-১২ জনের বিরুদ্ধে তিনি সদর থানায় একটি চাঁদাবাজির অভিযোগ দেন। পরে স্থানীয়ভাবে অভিযোগের বিষয়টি উভয়পক্ষের মধ্যে আপোষ মিমাংসা হয়। আবেদনে অভিযোগের বিষয়ে আইনগত ব্যবস্থা না নেওয়ার জন্য অনুরোধ করা হয়।
গৃহবধু দিলারা প্রিয়া বলেন, ঘটনার সাথে ছাত্রলীগ নেতা আবিদ হোসেন খান সাকিব ও তার পরিবারের কোনো লোকজনের সংশ্লিষ্টতা নেই। স্থানীয় ভাবে আপোষ মিমাংসা ও সার্বিক দিক বিবেচনা করে অভিযোগটি প্রত্যাহারের আবেদন করেছি।
মানিকগঞ্জ সদর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাষ্কর সাহা বলেন, দিলারা প্রিয়া নামে এক নারী চাঁদাবাজির অভিযোগ করেছিলেন। পরে তিনি আইনগত ব্যবস্থা না নেওয়ার অনুরোধ জানিয়ে অভিযোগটি প্রত্যাহারের আবেদন দিয়েছেন

আরও পড়ুন...

অনিয়ম আর দুর্নীতিতে করোনায় সরকারী খাদ্য সহায়তা তালিকায় শতশত দরিদ্র পরিবার বাতিল সরকারী ভালো পদক্ষেপগুলো এভাবেই লঙ্ঘিত ॥

Staff correspondent

ঝালকাঠিতে জেলা বিএনপির গণতন্ত্র চর্চা বিষয় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত 

Staff correspondent

নড়াইলে বাল্যবিবাহের দেওয়ার সময় কাজীর কারাদন্ড

Staff correspondent
bn Bengali
X