33 C
Dhaka
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, | সময় ৮:১১ অপরাহ্ণ

বেনাপোলের কুখ্যাত সন্ত্রাসী আমজাতের হাতে বড় ভাই খুন।

মোঃ জসীম উদ্দীন, বেনাপোল প্রতিনিধিঃ

নেশার টাকার দাবিতে আপন ভাই ব্যাসায়ি রাসেল নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে একাধিক মামলার আসামি আমজাদ নামে এক কুখ্যাত সন্ত্রাসী। ঘটনাটি ঘটেছে বেনাপোল পোর্ট থানার কাগজ পকুর গ্রামে। তবে গুলি করে ভারতে পালিয়ে যাওয়ার সময় আমজাদ হোসেন আটক হয়েছে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে।

বুধবার সকাল ১০ টার সময় এ ঘটনা ঘটে বেনাপোল, কাগজপুকুর (দক্ষিন পাড়া) বাজারের পাশে তাদের নিজ বাড়িতে।

নিহত রাসেল হোসেন (৩০) ও হত্যাকারী আমজাদ (২৭) হোসেন কাগজপুকর গ্রামের ইদ্রিস আলী (ইদুর) ছেলে।

নিহতর চাচা আব্দুল রহিম বলেন, মঙ্গলবার রাত্রে আমজাদ নেশার জন্য তার ভাই রাসেল এর কাছে ২০ হাজার টাকা দাবি করে। এ নিয়ে দুই ভাই কথা কাটাকাটি হয়। বুধবার সকাল ১০ টার সময় আবার সে রাসেল এর কাছে টাকা দাবি করে। রাসেল টাকা দিতে অস্বীকার করলে আমজাদ তার গলায় পিস্তল ঠেকিয়ে গুলি করে হত্যা করে। পরে রাসেলকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা দেন।

স্থানীয়রা জানান, বেনাপোল শার্শার কুখ্যাত সন্ত্রাসী একাধিক মাদক ও হত্যা মামলার আসামি নিজের বোমায় নিজে নিহত আমিরুলের সেকেন্ড ইন কমান্ড ছিল এই আমজাদ হোসেন। আমিরুল নিহত হওয়ার পর থেকে সে কাগজপুকুর বেনাপোল শার্শা এলাকায় ছিনতাই সহ নানা ধরনের অপরাধ কর্মকান্ডর সাথে জড়িত ছিল। নিহত রাসেল হোসেন বেনাপোল বাজারে ডাবলু মার্কেটে একজন কসমেটিক্স ব্যবসায়ি।

বেনাপোল বিজিবি ক্যাম্পের সুবেদার আব্দুল ওহাব বলেন, স্থানীয় লোক মারফত ওই যুবককে আমরা আটক করি। স্থানীয় লোক বলে সে হত্যা করে পালিয়ে যাচ্ছে। পরে তাকে আটক করে নাম জানতে চাইলে সে তার নাম আলী হোসেন বলে জানায়। এসময় তার নিকট একটি ছোট চাকু পাওয়া যায়। আমরা নিশ্চিত হতে না পেরে ওই যুবককে ছেড়ে দেওয়ার পর পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে গেছে।

বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার এ এস আই রোকনুজ্জামান বলেন, আমজাদ ভারতে পালিয়ে যাওয়ার সময় ওসি মামুম খানের নেতৃত্বে তাকে সীমান্তের সাদিপুর ইছামতি নদী থেকে আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেছেন আসামি এখন থানা হাজতে আছে ।

আরও পড়ুন...

করোনা ভাইরাস আতংকে মোংলা বন্দরে অবস্থানরত বিদেশি  জাহাজের কাজ বন্ধ

Staff correspondent

সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে মাদক মামলার ৮ জনসহ গ্রেফতার ৩৬

Staff correspondent

বেনাপোলে ইয়াবা ট্যাবলেট সহ আটক-১

Staff correspondent
bn Bengali
X