35 C
Dhaka
শনিবার, ৮ আগস্ট ২০২০, | সময় ৪:২৩ অপরাহ্ণ

বগুড়ায় ১২ কোটি টাকা আত্মসাতের অভিযোগে যমুনা ব্যাংকের ম্যানেজার গ্রেপ্তার 

মনিরুজ্জামান, বগুড়া জেলা প্রতিনিধি:

গ্রাহকদের সাথে প্রতারণা করে ব্যাংকের ১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে যমুনা ব্যাংক বগুড়া শাখার সাবেক ম্যানেজার (বর্তমানে ঢাকায় বদলী) সওগাত আরমান (৪৫) কে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদুক) বগুড়ার আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তারা।

২৮ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় শহরের বড়গোলায় ব্যাংকের শাখা থেকে তাকে গ্রেফতার করা হয়। সওগাত আরমান রংপুর জেলার কামালকাছনা এলাকার মোহতাছিম বিল্লার ছেলে।

জানা যায়, ২০১৭ সালের ১১ অক্টোবর সওগাত আরমান যমুনা ব্যাংকের বগুড়া শাখার ম্যানেজার হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই নানা কৌশলে গ্রাহকদের কাছ থেকে কয়েক কোটি টাকা আত্মসাৎ করেন।  গ্রাহকদের নানা অভিযোগের ফলে সওগাত আরমানকে ২৮ জুলাই মঙ্গলবার গ্রেপ্তার করা হয়। গ্রেফতারের পর তাকে বগুড়া সদর থানা হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর।

দুর্নীতি দমন কমিশন বগুড়ার আঞ্চলিক কার্যালয়ের সহকারি পরিচালক আমিনুল ইসলাম জানান, ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগ পাবার পর প্রাথমিক অনুসন্ধানে অভিযোগের সত্যতা পাওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ব্যাংকের সাবেক ম্যানেজার সওগাত আরমানকে গ্রেপ্তার করা হয়েছে।

তার বিরুদ্ধে দুর্নীতি দমন আইনের ৪০৯ ও ৪২০ ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন...

বিধবা, প্রতিবন্ধী ও বৃদ্ধ ব্যক্তিরা সমাজের অবহেলিত নয় ইউএনও শিবগঞ্জ

Staff correspondent

বন্যা দূর্গতদের পূনবার্সনে সহায়তা করা হবে চিলমারীতে- জাহাঙ্গীর কবির নানক

Staff correspondent

আর্মস পুলিশের কর্মকর্তা গোপিনাথ কাঞ্জিলাল বাবু’র নেতৃতে: নড়াইলের বিপুল পরিমান অস্ত্র-গুলি ও ইয়াবাসহ কিলার আটক

Staff correspondent
bn Bengali
X