26 C
Dhaka
শুক্রবার, ৭ মে ২০২১, | সময় ১০:১৪ পূর্বাহ্ণ

বগুড়ায় ১২ কোটি টাকা আত্মসাতের অভিযোগে যমুনা ব্যাংকের ম্যানেজার গ্রেপ্তার 

মনিরুজ্জামান, বগুড়া জেলা প্রতিনিধি:

গ্রাহকদের সাথে প্রতারণা করে ব্যাংকের ১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে যমুনা ব্যাংক বগুড়া শাখার সাবেক ম্যানেজার (বর্তমানে ঢাকায় বদলী) সওগাত আরমান (৪৫) কে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদুক) বগুড়ার আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তারা।

২৮ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় শহরের বড়গোলায় ব্যাংকের শাখা থেকে তাকে গ্রেফতার করা হয়। সওগাত আরমান রংপুর জেলার কামালকাছনা এলাকার মোহতাছিম বিল্লার ছেলে।

জানা যায়, ২০১৭ সালের ১১ অক্টোবর সওগাত আরমান যমুনা ব্যাংকের বগুড়া শাখার ম্যানেজার হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই নানা কৌশলে গ্রাহকদের কাছ থেকে কয়েক কোটি টাকা আত্মসাৎ করেন।  গ্রাহকদের নানা অভিযোগের ফলে সওগাত আরমানকে ২৮ জুলাই মঙ্গলবার গ্রেপ্তার করা হয়। গ্রেফতারের পর তাকে বগুড়া সদর থানা হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর।

দুর্নীতি দমন কমিশন বগুড়ার আঞ্চলিক কার্যালয়ের সহকারি পরিচালক আমিনুল ইসলাম জানান, ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগ পাবার পর প্রাথমিক অনুসন্ধানে অভিযোগের সত্যতা পাওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ব্যাংকের সাবেক ম্যানেজার সওগাত আরমানকে গ্রেপ্তার করা হয়েছে।

তার বিরুদ্ধে দুর্নীতি দমন আইনের ৪০৯ ও ৪২০ ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন...

কলাপাড়ায় কোষ্টগার্ড অভিযান চালিয়ে ২০ মন নিষিদ্দ হাঙ্গড় আটক করে পুড়িয়ে ফেলে ॥

Al Mamun Sun

ঝিনাইদহে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত

Al Mamun Sun

সাপাহারে সাংবাদিকদের সাথে নবাগত ওসি তারেকুর রহমানের মতবিনিময় সভা।।

Al Mamun Sun
bn Bengali
X