34 C
Dhaka
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, | সময় ২:৫৭ অপরাহ্ণ

ইসলামপুরে বিভাগীয় কমিশনার বন্যা কবলিত এলাকা পরিদর্শন ত্রান সামগ্রী বিতরণ

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কামরুল ইসলাম এনডিসি জামালপুরের ইসলামপুরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী ও খিচুরী ও বিশুদ্ধ করণ ট্যাবলেট এবং করোনা থেকে সচেতন হতে বন্যার্তদের মাঝে মাস্ক বিতরণ করেছেন।
নৌকা যোগে বুধবার যমুনার দূর্গম চরা লে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি বন্যা কবলিত মানুষের খোঁজ খবর নেন। এ সময় তিনি বলেন- বন্যা পরিস্থিতি মোকাবেলায় পর্যাপ্ত ত্রাণ সামগ্রী রয়েছে। কোন মানুষ যেন না খেয়ে থাকে সে জন্য বর্তমান সরকার সবসময় দুর্যোগ পরিস্থিতি মোকাবেলায় কাজ করে যাচ্ছেন।
এতে জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, অতিরিক্তি জেলা প্রশাসক কবির উদ্দিন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম.জামাল আব্দুন নাসের বাবুল,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক,আ: ছালাম, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রাকিবুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

আরও পড়ুন...

চালের বরাদ্ধে বিমাতাসূলভ আচরণ .. রামুতে সংবাদ সম্মেলনে জেলা প্রশাসকের শাস্তি দাবি 

Staff correspondent

ঝালকাঠিতে বিয়ে বাড়ির খাবার খেয়ে শতাধিক লোক হাসপাতালে

Staff correspondent

বগুড়ায় এক হাজার পিস ইয়াবাসহ এক মোটর সাইকেল আরোহী গ্রেফতার 

Staff correspondent
bn Bengali
X