28 C
Dhaka
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, | সময় ১১:৫৯ পূর্বাহ্ণ

ঘূর্নিঝড় আম্ফান এবং কোভিট-১৯ দ্বারা আক্রান্ত পরিবারগুলোকে নগদ অর্থ ও হাইজিন কিট প্রদান 

মাসুদ পারভেজ কালিগঞ্জঃ
আইরিশ এইড ও ক্রিচিয়ান এইড বাংলাদেশ এর আর্থিক সহায়তায় এবং লিডার্স এর বাস্তবায়নে বিন্দু নারী উন্নয়ন সংগঠনের সহযোগীতায় বৃহস্পতিবার(৩০ জুলাই) বেলা ১১ টায় কালিগঞ্জের ভাড়াশিমলা ইউনিয়নে ২৩০ জনের মাধ্যে ৩০০০ হাজার নগদ টাকা বিকাশের মাধ্যমে এবং হাইজিন কিট  যার মধ্যে থাকছে ৫ পিছ সাবান, ১ টি হ্যান্ড সেনিটাইজার, ৫ পিছ মাস্ক এবং ১ প্যাকেট ন্যাপকিন বিতরন করা হয়েছে।
সাতক্ষীরার ঘূর্নিঝড় আম্ফান এবং কোভিট-১৯ দ্বারা আক্রান্ত অত্যান্ত ঝূঁকিপূর্ণ পরিবারগুলোকে জরুরী সহয়তা প্রদান প্রকল্পের আওতায় এই কার্যক্রম সম্পন্ন করা হয়।
প্রকল্পটি সাতক্ষীরা জেলার দুটি উপজেলা কালিগঞ্জ ও শ্যামনগরের  ১১ টি ইউনিয়নে ৫ টি সংগঠনের মাধ্যমে বাস্তবায়ন করা হচ্ছে। এই প্রকল্পের আওতায় অত্র উপজেলা সমূহতে ইতিপূর্বে করোনা প্রতিরোধে বিভিন্ন স্থানে হ্যান্ড ওয়াশ পয়েন্ট স্থাপন করা। কমিউনিটি রেডিও তে ধারাবাহিক ভাবে সচেতনতা মুলক অনুষ্ঠান সম্প্রচার করা হয়। মুলত এই প্রকল্পে আওতায় ২৫৬২ টি পরিবার এই সহযোগীতার আওতায় পড়বে।
কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদির সভাপতি হিসাবে অনুষ্ঠানের উদ্ভোধন করেন এবং হাইজিন কিট বিতরন করেন। একি সাথে সাতক্ষীরার জেলা প্রশাসকের মাধ্যমে বিকাশের টাকার উদ্ভোধন করেন।
আনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ কর্মী এ্যাডভকেট জাফরুল্লাহ ইব্রাহীম, সাংবাদিক সুকুমার দাস বাচ্চু, লিডার্স এবং বিন্দু নারী উন্নয়ন সংগঠনের কর্মকর্তা কর্মচারী বিন্দ। অনুষ্ঠনাটির সঞ্চালনা করেন বিন্দু নারী উন্নয়ন সংগঠনের নির্বাহী পরিচালক জান্নাতুল।

আরও পড়ুন...

নড়াইলের পাঁচগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে ডিবি পুলিশের শান্তির সু বাতাশ

Staff correspondent

তাড়াইলে ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার 

Staff correspondent

টাঙ্গাইলে র‌্যাব ১২ ত্রান বিতারণ

Staff correspondent
bn Bengali
X