29 C
Dhaka
বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, | সময় ৭:১৩ পূর্বাহ্ণ

কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদের ঈদ শুভেচ্ছা 

মোঃ তোফাজ্জল হোসাইন, কমলগঞ্জ প্রতিনিধি:
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কমলগঞ্জ পৌরবাসী সহ সর্বস্তরের জনসাধারণকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ জুয়েল আহমেদ।বৃহস্পতিবার (৩০ জুলাই) এক বার্তায় কমলগঞ্জ পৌরবাসী সহ সর্বস্তরের জনসাধারণকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন তিনি।
শুভেচ্ছা বাণীতে মেয়র জুয়েল বলেন, আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালবাসা, অবিচল আনুগত্য ও আকুন্ঠ আত্নত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্হাপন করেছেন তা অতুলনীয়। তিনি আরও বলেন,ব্যক্তি ও সমাজ জীবনে কোরবানির শিক্ষা সঠিকভাবে কাজে লাগাতে পারলে জাতীয় উন্নয়ন ত্বারন্বিত হবে।
তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আযহা এবার একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। মহান ত্যাগের মহিমায় সকলকে মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে নির্দেশনাগুলো মেনে এবং নিজে সুস্থ থাকতে এবং সবাইকে সুস্থ রাখতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল আযহা উদযাপনের আহ্বান জানাই।
সবাইকে ঈদ মোবারক।

আরও পড়ুন...

মা’দক বিরো’ধী অভিযানে ব্য’র্থতার প্রমাণ দুই পুলিশ আউট: গোপনীয় ভোল্ট ভেঙ্গে স্বর্ণ চুরি

Staff correspondent

কুয়েত থেকে সীতাকুণ্ডের মাদামবিবি হাট নিজ এলাকায় বেলালের লাশ দেশে এসেছে আজ।

Staff correspondent

নৃত্যশিল্পি, নৃত্যপরিচালক ও টেলিভিশন নৃত্য শিল্পি সংস্থার সভাপতি হাসান ইমাম আর নেই

Staff correspondent
bn Bengali
X