27 C
Dhaka
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, | সময় ৬:৩১ পূর্বাহ্ণ

সাটুরিয়া উপজেলা যুবলীগ সভাপতিকে নিয়ে কুৎসা রচনার প্রতিবাদ !

এস কে সুমন মানিকগঞ্জ প্রতিনিধি:রেজাউল করিম রেজা সভাপতি, সাটুরিয়া উপজেলা যুবলীগ নেতা বলেন,অত্যন্ত দুঃখের সহিত জানাচ্ছি যে, গত কয়েক দিন ধরে পত্রিকা ও বিভিন্ন ভূয়া ফেসবুক আইডি হতে সুজন মিয়া (ফার্মা-সিস্ট, দিঘলীয়া ইউনিয়ন স্বাস্থ্য কমপ্রেক্স ) ভিডিও বার্তায় আমাকে জড়িয়ে নানা প্রকার কুৎসা প্রচার করা হচ্ছে যা নিতান্তই অসত্য, অপমানজনক ও মানহানীকর। আমি এ-রুপ অসত্য প্রচারের তীব্র প্রতিবাদ জানাই। আমার মনে হয়, মানুসিক বিকারগ্রস্থ্য ব্যক্তির পক্ষেই এমন বক্তব্য দেয়া সম্ভব। সুজন মিয়া মানুসিক বিকারগ্রস্থ্য অবস্থাতে ভিডিওটি আপলোড করেছেন।
আমি অত্যন্ত দুঃখের সাথে আরো জানাতে বাধ্য হচ্ছি যে, রাজনৈতিক ভাবে হেয়-প্রতিপন্ন করার জন্য আমার রাজনৈতিক প্রতিপক্ষ সুজনকে আমার বিরুদ্ধে অসত্য প্রচারে লেলিয়ে দেয়ার অপচেষ্টা হচ্ছে। এ ধরনের হীনমন্যতা ও অসত্য প্রচার কে আমি অন্তর থেকে ঘৃণা করছি।
তিনি আরো বলেন,আমার প্রাণ-প্রিয় সংগঠন সাটুরিয়া উপজেলার সকল যুবলীগ নেতাকর্মীদের এরুপ পরিস্থিতিতে ধৈর্য্য ধারনের আহব্বান জানাচ্ছি। আপনারা ধৈর্য্য ও সহনশীলতার সাথে পরিস্থিতি মোকাবেলা করুন। কোন অবস্থাতেই ধৈর্য্যহারা হবেন না। অচিরেই সত্য উৎঘাটন হবে-ইনশাল্লাহ।

আরও পড়ুন...

এএসআই “রাম প্রসাদ দাশ” শ্রেষ্ঠ তামিলকারী অফিসার হিসাবে পুরস্কৃত 

Staff correspondent

নড়াইলের নড়াগাতি থানার ওসি রোকসানার স্বামীর আহসানুল ইসলামের অকাল মৃত্যুতে নড়াইল জেলা পুলিশের গভীর শোক প্রকাশ!!

Staff correspondent

ঠাকুরগাঁওয়ে অধিক মূল্যে লবন বিক্রির দায়ে ৩জনের কারাদণ্ড

Staff correspondent
bn Bengali
X