29 C
Dhaka
বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, | সময় ৭:১৪ পূর্বাহ্ণ

মোংলা পৌর বাসিকে  ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র জুলফিকার আলী

জসিম উদ্দিন,বিশেষ প্রতিনিধিঃ
পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে মোংলা পোট  পৌরসভার নাগরিকদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন  মেয়র আলহাজ্ব মোঃ জুলফিকার আলী।  তিনি বলেন, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ উল আযহা, এই ঈদে মানুষ আনন্দের সাথে ধর্মীয় বিধান মোতাবেক পশু কোরবানি করে থাকেন। কিন্তু বিশ্বব্যাপী ক’রোনা সংক্রমণের কারণে এই বছর এক ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে ঈদ পালন করতে যাচ্ছে বিশ্ব। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ স্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে এবং ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।
মেয়র আলহাজ্ব মোঃ জুলফিকার আলী আরো বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয়। এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির, বন্ধনে আবদ্ধ করে সকলকে।
  সমাজের নিম্নবিত্ত মানুষের পাশে, বিত্তবানদের এগিয়ে আশার জন্য অনুরোধও জানিয়ে পৌর মেয়র বলেন,সরকারী বরাদ্ধ এবং পৌরসভার নিজস্ব তহবিল থেকে অসহায় গরীব মানুষদের খাদ্য সহায়তা করা হয়েছে।
ঈদের পশু কোরবানির কাজ শেষে পশুর র’ক্ত ও ব’র্জ্য নি’ষ্কাশন করে পরিবেশ রক্ষায় সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি। মেয়র  আরো বলেন, সুস্থ্য থাকার লক্ষ্যে সরকারের জন কল্যান মূলক সিদ্ধান্ত মোতাবেক মাস্ক ব্যবহার ও সামাজিক দুরুত্ব বজায় রাখতে হবে। সকল শ্রেণী পেশার মানুষের সুস্থতা ও কল্যাণ কামনা করে সকলকে ঈদ শুভেচ্ছা জানান তিনি।

আরও পড়ুন...

সন্দ্বীপে যুক্তরাষ্ট্র প্রবাসী নুরুল ইসলাম নজরুলের পক্ষে শামীমা নজরুলের ঈদ উপহার বিতরন

Staff correspondent

নওগাঁয় এক গৃহবধুর মরদেহ উদ্ধার ॥

Staff correspondent

নড়াইলে শুপারি গাছে পেরেক ঠুকাকে কেন্দ্র করে এলোপাতাড়ী কু’পিয়ে আহত-৮

Staff correspondent
bn Bengali
X