28 C
Dhaka
রবিবার, ৯ আগস্ট ২০২০, | সময় ৭:৫৮ পূর্বাহ্ণ

নড়াইলের পল্লীতে নামাজ আদায়কে কেন্দ্র করে বিবাদমান দু’গ্রুপের ধাওয়া পা’ল্টা ধাওয়া 

উজ্জ্বল রায়, (নড়াইল জেলা) প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়ায় ঈদুল আযহার নামাজ আদায়কে কেন্দ্র করে বিবাদমান দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পা’ল্টা ধাও’য়ার ঘটনা ঘটেছে। এ সময় বাদশা সরদারের বিরুদ্ধে গুলি বর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঈদের দিন (শনিবার) সকাল ৮টায় উপজেলার কলাবাড়ীয়া (শিবপুর) গ্রামে ধাওয়া পা*ল্টা ধা*ওয়া ও গুলি বর্ষণের ঘটনা ঘটে। এতে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, উপজেলার কলাবাড়ীয়া গ্রামের শিবপুর পাড়ার নূরু সরদারের ছেলে বাদশা সরদার ও তার প্রতিবেশী হাসমত তালুকদারের সঙ্গে স্থানীয় আ’ধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরো*ধ চলে আসছে।

দু’পক্ষই স্থানীয় সরদার বাড়ী জামে মসজিদে ঈদের নামাজ আদায় করতে গেলে তাদের মধ্যে ধা*ওয়া পাল্টা ধা*ওয়া ও গুলি বর্ষণের ঘটনা ঘটে। নাম প্রকাশ না করা শর্তে একাধিক প্রত্যক্ষদর্শী বলেন, বিবাদমান দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলা কালে বাদশা সরদার অবৈ*ধ আ*গ্নেয়া*স্ত্র দিয়ে ২/৩ রাউন্ড গু*লি বর্ষণ করে।

তারা অভিযোগ করে আরও বলেন, ক্ষমতাশীন দলের নাম ভাঙ্গিয়ে অ*বৈধ আ*গ্নেয়াস্ত্র ব্যবহার করে বাদশা সরদার এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে। যে কারণে স্থানীয় লোকজন তার ভয়ে মুখ খুলতে সাহস পায় না। ঘটনার পর থেকে গ্রামটিতে চ’রম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় র*ক্তক্ষ*য়ী সংঘ*র্ষের আ’শং’কা প্রকাশ করছেন স্থানীয়রা।

এ প্রসঙ্গে বাদশা সরদার মুঠোফোনে বলেন, ‘আমাকে প্রতিপক্ষ হাসমত তালুকদার গুলি করেছে। একটি গুলির খোশা পুলিশ উদ্ধার করে নড়াগাতী থানায় নিয়ে গেছে।’ একই বিষয় উপজেলার নড়াগাতী থানার ওসি রোকসানা খাতুন জানান, ‘দু’টি গ্রুপই একজন অন্যজনকে দো*ষারপ করছেন। তবে অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি। গুলি করার কোন নমুনা পাওয়া যায়নি।

আরও পড়ুন...

সাদুল্লাপুর ইউনিয়ন বিএনপি’র আলোচনা সভা অনুষ্ঠিত

Staff correspondent

লক্ষ্মীপুরে মাস্কের দাম বেশি রাখায় ১৩ হাজার টাকা জরিমানা

Staff correspondent

রাণীশংকৈল প্রতিবন্ধী স্কুলে জেল হত্যা দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত

Staff correspondent
bn Bengali
X