29 C
Dhaka
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, | সময় ১০:১৬ অপরাহ্ণ

নেত্রকোনার বারহাট্টায় নিখোঁজ ব্যক্তির বিকৃত মরদেহ উদ্ধার।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহ বিভাগের নেত্রকোনার বারহাট্টায় নিখোঁজের তিন দিন পর আজ শনিবার সকালে সোহাগ (৫০) নামে এক ব্যক্তির বিকৃত ও পচনধর‍া লাশ উদ্ধার করেছে পুলিশ। সোহাগ উপজেলার চিরাম ইউনিয়নের নিজ-চিরাম গ্রামের আবুচানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোহাগ গত বুধবার (২৯ জুলাই) রাতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন। তাকে খুন করে লাশ এলাকার কোনো জলাশয়ে লুকিয়ে রাখা হয়েছে বলে ধারণা করা হয়। কিন্তু পুলিশ ও স্থানীয় শত শত লোক বৃহস্পতিবার দিনভর খোঁজাখুঁজি করলেও লাশের সন্ধান পাওয়া যায়নি।

এদিন বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনাস্থলে উপস্থিত থেকে অনুসন্ধান পরিচালনা করেন। আজ শনিবার সকালে এলাকার জেলেরা মাছ ধরতে গিয়ে চিরাম এলাকার বড়-সেতুর দক্ষিণ দিকের জলাশয়ে কচুরিপানার ফাঁকে সোহাগের লাশ ভেসে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সোহাগের স্ত্রী সুরমার বরাত দিয়ে চিরাম ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন, সোহাগ গত বুধবার রাত ১টার দিকে বাদেচিরাম বাজারের সড়কের পাশের পানিতে আলোয় দেখে মাছ ধরতে যান। পরদিন সকাল পর্যন্ত ফিরে না আসায় বিষয়টি লোকজনকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

স্থানীয় বিভিন্ন সূত্র জানায়, সোহাগ একজন যাত্রাপ্রেমী ও সৌখিন মাছশিকারি ছিলেন। তিনি মাছ ধরা শেষে রাত ২টার দিকে বাদেচিরাম বাজারের খোকনের দোকান থেকে সিগারেট কিনে বাড়ির দিকে রওনা হন। রাত আড়াইটার দিকে তার চিৎকার শোনা যায়। ‘বাঁচাও বাঁচাও’ চিৎকার শুনে এলাকার বৃদ্ধ লিয়াকত আলী (৭০)সহ অন্যরা এগিয়ে যায়। এসময় মুখোশধারী কতিপয় ব্যক্তি সকলকে ধারালো অস্ত্রের ভয় দেখায় এবং চলে যেতে বলে। লিয়াকত আলী কাউকে চিনতে পারেননি বলে আশপাশের লোকজনদের বলেছেন। লোকজন আরো জানায়, সেতু-এলাকায় সোহাগের পরনের লুঙ্গি, টর্চ লাইট, ধরা মাছ, থুরি (মাছধরার অস্ত্র) ও অন্যান্য ব্যক্তির তিন-জোড়া স্যান্ডেল পাওয়া গেছে।

ওসি মিজানুর রহমান বলেন, সোহাগ বুধবার রাতে বাদে-চিরাম বাজারের সড়কের ধারের পানিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন। তাকে শ্বাসরোধে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে। আজ তার মরদেহ উদ্ধার ও পোস্টমর্টেমের জন্য নেত্রকোনা সদর আধুনকি হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশ বিকৃত ও পচন ধরেছে।

আরও পড়ুন...

করোনা সংকট ও মাহে রমজানকে সামনে রেখে নবীগঞ্জে যুক্তরাজ্য প্রবাসীর উদ্দোগে  ১৭০ পরিবারের মধ্যে ত্রান বিতরণ।

Staff correspondent

জামালপুরে আবার বন্যার পানি বেড়েছে- জনদুর্ভোগ চরমে।

Staff correspondent

ছেংগারচর পৌর ক্রীড়া পরিষদ কর্তৃক আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় ঠাকুরচর একাদশ জয়ী

Staff correspondent
bn Bengali
X