31 C
Dhaka
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, | সময় ৪:০৭ অপরাহ্ণ

শেরপুরের শ্রীবরদীতে পানিতে ও বজ্রপাতে ৪ শিশুর মৃত্যু।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহ বিভাগের শেরপুরের শ্রীবরদীতে পানিতে ডুবে তিন শিশু ও বজ্রপাতে ঝিনাইগাতীতে এক স্কুলশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার পৃথক পৃথক সময়ে তাদের মৃত্যু হয়।

এদের মধ্যে জান্নাত (৫), সিয়াম (৭) ও মুসাফির (৭) নামের তিন শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়। নিহত জান্নাত ও সিয়ামেয় বাড়ি বকশিগঞ্জের নিলক্ষিয়ায়। তারা দুজন একই বাড়ির সন্তান।

অন্যদিকে মুসাফির উপজেলার কান্দাপাড়া গ্রামের মুনিরের ছেলে। এদিকে আকস্মিক বজ্রপাতের ঘটনায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। ওই ছাত্রীর নাম শিমু পারভিন। সে স্থানীয় ফরিদ মামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।

শ্রীবরদী থানা পুলিশের ওসি (তদন্ত) বন্দে আলী ও থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, আজ সকালে নিলক্ষিয়া গ্রামের জান্নাত ও সিয়াম অন্যান্য শিশুদের সাথে খেলার ছলে বাড়ির পাশের পুকুরে ডুবে জ্ঞানশুন‍্য হয়ে পড়ে। পরে তাদেরকে শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আনোয়ার হোসেন তাদের মৃত বলে ঘোষণা করে। অন্যদিকে দুপুরে কান্দাপাড়া গ্রামের মুসাফির বাড়ির পাশের ডুবায় খেলতে গিয়ে পানিতে পড়ে মারা যায়। এ ছাড়াও বিকেলে বৃষ্টির মধ্যে নিজ বাড়ি থেকে অন্য একটি বাড়িতে যাওয়ার সময় আকস্মিক বজ্রপাতের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই স্কুলছাত্রী শিমুর মৃত্যু হয়

আরও পড়ুন...

স্ত্রীর পর সাবেক মেয়র কামরানও করোনায় আক্রান্ত

Staff correspondent

মোংলায় পালিত হয়েছে বিশ্ব জলাভুমি দিবস

Staff correspondent

নড়াইলের পল্লীলে আবারও শিশু ধর্ষণ আটক-২

Staff correspondent
bn Bengali
X