29 C
Dhaka
সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০, | সময় ১০:৫৫ অপরাহ্ণ

কলাপাডায় বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার বর্ষপূর্তিতে মোমবাতি প্রজ্জলন করে ব্যতিক্রমী উদযাপন ॥

রাসেল কবির মুরাদ , কলাপাডা(পটুযাখালী)প্রতিনিধি ঃ কলাপাডায জাতীয় শিশু-কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার বর্ষপূর্তি উদযাপন করা হযেেছ ব্যতিক্রমী মোমবাতি প্রজ্জলন করে । সোমবার রাত ৯ টার দিকে বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা কলাপাড়া উপজেলা শাখার উদ্যোগে পৌর শহরের শহীদমিনার প্রাঙ্গণে এ মোমবাতি প্রজ্জলন অনুষ্ঠানে কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেন মিন্টু, পৌর মহিলা কাউন্সিলর উম্মে তামিমা বিথী, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার কলাপাড়া উপজেলা শাখার সভাপতি শুভ্রা চক্রবর্তী কল্যানী, সাধারণ সম্পাদক সজল কর্মকারসহ সংগঠনের সদস্য ও স্থানীয শিল্পীরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা কলাপাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক সজল কর্মকার বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার পথ চলা। মহামারী করোনা ভাইরাসের কারণে এবছর বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা ৩০ বছর পূতিউৎসব সামাজিক দূরত্ব বজায রেখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শতাধিক মোমবাতি প্রজ্জলন করে সংক্ষিপ্তভাবে পালন করা হয়েছে ।

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কলাপাড়া উপজেলা শাখার সভাপতি শুভ্রা চক্রবর্ত্তী কল্যাণী বলেন, একদিকে শোকের মাস অন্যদিকে করোনা ভাইরাস, শোক এবং অন্ধকার কাটিয়ে উঠতেই আমাদের এই ব্যতিক্রমী আয়োজন। মহামারি করোনা ভাইরাসের কারণে সারা পৃথিবী এখন অন্ধকারাচ্ছন্ন এই অন্ধকার কাটিয়ে ভবিষ্যৎ আলোর মুখ দেখতেই এই মোমবাতি প্রজ্জ্বলন।

আরও পড়ুন...

সন্দ্বীপে এসআই কাউছারের লাথিতে ৫ মাসের গর্ভবতী নিপার গর্ভস্থ সন্তান নষ্ট হতে চলেছে।

Al Mamun Sun

ঝিনাইদহে পানিতে ডুবে ২ মাদ্রাসা ছাত্রের মৃত্যু

Staff correspondent

গোবিন্দগঞ্জে নদী ভাঙ্গন রোধে পাইলিং কাজের উদ্বোধন

Staff correspondent
bn Bengali
X