28 C
Dhaka
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, | সময় ৯:৩৮ পূর্বাহ্ণ

নেত্রকোনার মদনে নৌকা ডুবে ১৭ জনের মৃত্যু।

মর্মান্তিক ঘটনা আজকে নেত্রকোণা জেলার উচিতপুরে নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত ১৭ জনের লাশ উদ্ধার সকলেই মাদ্রাসার ছাত্র এবং ওস্তাদ ছিলেন ,, আল্লাহ আপনি সকলকে জান্নাত বাসি করিয়েন আমিন

Posted by Abrar Jahan Rafi on Wednesday, August 5, 2020

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহ বিভাগের নেত্রকোনার মদন উপজেলায় পর্যটনকেন্দ্র মিনি কক্সবাজার হিসাবে খ্যাত উচিতপুরের হাওরে ঘুরতে এসে নৌকাডুবিতে ১৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুটি কন্যাশিশু ও বাকিরা পুরুষ। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উচিতপুরের সামনের হাওর গোবিন্দশ্রী রাজালী কান্দা নামক স্থানে এঘটনা ঘটে। কন্যাশিশু দুটির পরিচয় পাওয়া গেছে। তারা হলো লুবনা আক্তার (১০) ও জুলফা আক্তার (৭)। এরা সহোদরা এবং চরশিতা ইউনিয়নের ওয়ারেছ উদ্দিনের মেয়ে। বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে ময়মনসিংহ সদর থানার ৫ নম্বর চরশিরতা ইউনিয়ন ও আটপাড়া তেলিগাতী থেকে ৪৮ জন ঘুরতে মিনি কক্সবাজার হিসাবে খ‍্যাত উচিতপুরে বেড়াতে আসে। পরে নৌকা নিয়ে ঘুরতে গেলে হাওরের উত্তাল ঢেউয়ে গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে নৌকাটি ডুবে যায়। এতে ১৭ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

ওসি মো. রমিজুল হক জানান, মদন হাওরে নৌকা ডুবিতে ১৭টি লাশ উদ্ধার করা হয়েছে। বাকি ৩১ জনকে উদ্ধার করা হয়েছে, তারা সবাই ভালো আছেন।

আরও পড়ুন...

ঠাকুরগাঁও-২ আসনের এমপি দবিরুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত

Al Mamun Sun

ইসলামপুরে বন্যা পরিস্থিতি উন্নতি নদী ভাঙ্গন ও বানভাসীদের মাঝে ত্রানসামগ্রী বিতরন

Staff correspondent

বান্দরবান রাজবিলা এক কবিরাজকে কুপিয়ে হত্যা

Staff correspondent
bn Bengali
X